ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ৪:১৫:৫৭

Ekushey Television Ltd.

মাভাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনী ইশতেহার প্রকাশ

মাভাবিপ্রবি সংবাদদাতা:

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে শাহিন-আনোয়ার প্যানেলের পক্ষ থেকে নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হয়েছে।

শিক্ষক সমিতির নির্বাচনে শাহীন-আনোয়ার প্যানেলের পক্ষ থেকে সভাপতি পদে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সহ-সভাপতি পদে আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে ড. মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক পদে মো. নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মুহাম্মদ আব্দুল কাদের মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে কাউছার আহমেদ,সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে রুখসানা সিদ্দীকা, নির্বাহী সদস্য পদে মাহমুদা আক্তার ও খান মো. মূর্তজা রেজা লিংকন অংশগ্রহণ করছেন।

শাহীন-আনোয়ার প্যানেল তাদের নির্বাচনী ইশতেহারে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত জাতি গঠনে অঙ্গীকার হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের মান পাঠদান ও গবেষণার সুযোগ সুবিধা বৃদ্ধির মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানে উন্নীত করার লক্ষ্যে প্রাণবন্তভাবে এ পরিষদ কাজ করবে বলে ঘোষণা করেন। এ ছাড়াও আরও ১০ দফা তুলে ধরেন তারা।

উল্লেখ্য, আগামী ১৭ সেপ্টেম্বর মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩টি প্যানেল থেকে ২৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

কেআই/ এমজে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি