ঢাকা, রবিবার   ১১ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

নাসির-তাম্মির বিরুদ্ধে মামলার সব খরচ দিবেন নায়িকা সুবাহ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৫:০৪, ২৮ ফেব্রুয়ারি ২০২১

নাসির-তামিমা ও সুবাহ

নাসির-তামিমা ও সুবাহ

আলোচিত ক্রিকেটার নাসির হোসাইন ও কেবিন ক্রু তামিমা তাম্মির বিয়ের খবরে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ শাহ হুমায়রা। মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) ফেসবুক লাইভে এসে সাবেক প্রেমিক ও তার সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে বিষোদগার করেছেন এই মডেল ও অভিনেত্রী।

সাবেক প্রেমিক নাসির প্রসঙ্গে লাইভে সুবাহ বলেন, আমি বুঝতে পারিনি নাসির এতটা নিচ, এতটা খারাপ।  নাসির যে এতো দুশ্চরিত্রের অধিকারী, সেটা আমি কখনও কল্পনাই করতে পারিনি। আমি ভেবেছিলাম আমার সঙ্গে ব্রেকাপের পর সে ভালো হয়ে গিয়েছে, খেলায় মন দিয়েছে। রুবেল ভাইয়ের মতো ইসলামিক মাইন্ডের একটা মেয়েকে বিয়ে করবে। কিন্তু না, সে তো ঠিক হয়নি। উল্টো এতটাই নষ্ট চরিত্রের একটা মেয়েকে সে বিয়ে করেছে যেটা বিশ্বাসযোগ্য নয়। তাকে (তামিমা) নিয়ে সে (নাসির) লাইভে এসে নাচানাচি, গান গাওয়াসহ কত নষ্টামী করেছে। তারা চায় আমাকে জেলাস বানাতে। কিন্তু যে ছেলে আমার লাইফ নষ্ট করেছে তার জন্য আমার তো কোনও ফিলিংস কাজ করে না!'

লাইভের একপর্যায়ে উত্তেজিত হয়ে সুবাহ বলেন, ‘তামিমা তার নামের আগে এয়ার হোস্টেজ ট্যাগ লাগিয়ে একের পর এক বিয়ে করেছে। ব্যাংকে টাকা-পয়সা জমিয়েছে, ফ্ল্যাট করেছে। শেষে নাসিরের গলায় ঝুলে পড়েছে। নাসির যেমন, তামিমাও তেমন। যেমন কুকুর তেমন মুগুর।’

বেশ দীর্ঘ এই লাইভের শুরুতেই সুবাহ বলেন, 'নাসির হোসাইন এবং তামিমা তাম্মিকে নিয়ে লাইভে এসে কথা বলতে বাধ্য হলাম। আমি আর সহ্য করতে পারছি না। শুটিংয়ে গিয়েও নাসির-তামিমাকে নিয়ে কথা শুনতে হচ্ছে আমাকে। আমি এর আগেও বলেছি- ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সব শেষ হয়ে গেছে। যখনই নাসির-তামিমার কথা আসছে, তখনই আমার নামটি আসছে, কেন? আমার তো ফ্যামিলি আছে। আমার তো স্ট্যাটাস আছে।’

এসময় নাসিরের সঙ্গে সঙ্গে তামিমার চরিত্র নিয়েও প্রশ্ন তোলেন সুবাহ। বলেন, শুধু তামিমা না, অনেক মেয়ের সঙ্গেই নাসিরের অবৈধ সম্পর্ক ছিল। এত ভালো ভালো মেয়ের সঙ্গে প্রেম করে নাসিরের জীবনে একটা ... মেয়ে জুটেছে। ... চরিত্রের এক মেয়েকে বিয়ে করেছে সে। তাকে নিয়ে লাইভে এসে নাচানাচি করছে। নাসিরের কাছের মানুষ আমাকে বলেছে, তামিমা নাসিরকে বিয়ে করেছে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে। নাসির তো লোভী, লোভ দেখিয়েই তাকে বিয়ে করেছে। এটা নাসিরের কর্মের ফল। এই নাসির ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে। এখন তার কপালেই নষ্ট মেয়েই জুটেছে।

নাসির তাকে মেরে ফেলতে চেয়েছিল অভিযোগ তুলে সুবাহ বলেন, নাসির আমাকে বহুবার মেরে ফেলতে লোক ঠিক করেছে। কিন্তু পারেনি। নাসির তো লোভি। নাসিরকে লোভ দেখিয়ে বিয়ে করেছে। তামিমা বলে বেড়ায়- সে নাকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয়। নাসিরকে কনভিন্স করেছে। জাতীয় দলে ঢোকানোর প্রলোভন দিয়েছে নাসিরকে। জাতীয় দলে খেলার জন্য পলিটিক্যাল সাপোর্ট পাওয়ার জন্য এই দুশ্চরিত্রা মেয়েকে বিয়ে করেছে নাসির।  

এর আগে চলতি মাসের ১৪ তারিখে (ভালোবাসা দিবসে) প্রেমিকা তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে বিয়ের আনুষ্ঠানিকতাও সারেন তারা। কিন্তু সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জিডি করেন। রাকিবের অভিযোগ- নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের একটি কন্যাসন্তানও রয়েছে।  

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন তুমুল আলোচনা-সমালোচনা, তখন তাতে আরও নতুনমাত্রা যোগ করেন নাসিরের সাবেক প্রেমিকা মডেল সুবাহ শাহ হুমায়রা। এমনকি রাকিবকে মামলা চালানোর জন্য যাবতীয় খরচও সে বহন করার ঘোষণা দিয়েছে লাইভে এসে।

তিনি বলেন, রাকিব ভাইয়ের হয়তো এখন নাসিরের চেয়ে টাকা পয়সা কম। তাই আমি তাকে নাসির-তামিমার বিরুদ্ধে মামলা চালানোর জন্য যাবতীয় খরচ দিবো। যতখানি সহযোগিতা করা দরকার আমি করব। কারণ, আমি এর বিচার চাই, আমি চাই এই রকম নির্লজ্জ-বেহায়াপনার শাস্তি হোক। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি