ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “ধামোস থান্ডার”

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ২২ ফেব্রুয়ারি ২০২১

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবং পাওয়ার্ড বাই মেকার্স মার্কেট লিমিটেড এর সৌজন্যে গতকাল রাজধানীর শহীদ ক্যাপ্টেন(অব.) মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে এসএসসি ৯৮-এইচএসসি ২০০০ ব্যাচের দিনব্যাপি ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ফেসবুকে ১৯৯৮ সালে এসএসসি ও ২০০০ সালে এইচএসসি’ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা এই সংগঠন এখন নিজেদের মধ্যে যোগাযোগ রক্ষার পাশাপাশি সামাজিক নানান কর্মকান্ডেরর সঙ্গেও ব্যাপকভাবে জড়িত। 
  
গ্রুপটি প্রায় দুই বছরের উপরে কার্যক্রম চালিয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে। দিনব্যাপি ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্টের নকআউট রাউন্ড ও ফাইনাল অনুষ্ঠিত হয়। ঢাকা ভিত্তিক ১৩টি দল নিয়ে সুসংগঠিত বন্ধুত্বের লড়াই উৎসবমুখর পরিবেশে খেলায় রূপ নেয় মাঠে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের সম্মতি, প্রত্যক্ষ উপস্থিতি এবং দিকনির্দেশনায় এই অনন্য আয়োজন। অংশগ্রহণকারী দলগুলো হলো ক্লাব ৯৮ শরীয়তপুর, ক্লাব
খিলগাঁও, জিনিয়াস ৯৮ যাত্রাবাড়ি, মতিঝিল কিংস, উত্তরা ভাইকিংস, ধামোস থান্ডার, মিরপুর স্কোরিয়া, টংগী ৯৮ কিকারস, ঢাকাইয়া নবাব, নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটরস, সকার ৯৮ সাভার, গাজীপুর লায়ন্স, ইউসিজি উত্তরা ইউনাইটেড।

মূলত, দেশের ফুটবলকে এগিয়ে নিতে এবং আগামী প্রজন্মকে খেলাধুলায় উৎসাহী করে তুলতেই এই আয়োজন। টানটান উত্তেজনা পূর্ণ ফাইনাল ম্যাচে ধামোস থান্ডার ট্রাইব্রেকারে ৩-১ গোলে মতিঝিল কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, জাতীয় দলের সাবেক অধিনায়ক বিপ্লব ভট্টাচার্য, মেকার্স মার্কেট প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান সাইদুল হক জুয়েল সহ অন্যান্য অতিথিরা উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। আয়োজক কমিটির মুশফিকুল ইসলাম এবং ফারুক উজ জামান জানান ভবিষ্যতেও  তারা  এ রকম বিভিন্ন খেলাধুলাসহ সামাজিক কাজে সম্পৃক্ত থাকবেন।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি