ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিল টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ২৩ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৬:৫৬, ২৩ ফেব্রুয়ারি ২০২১

নতুন জার্সিতে টিম বাংলাদেশের সদস্যরা।

নতুন জার্সিতে টিম বাংলাদেশের সদস্যরা।

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের দুটি সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিল বাংলাদেশ ক্রিকেট দল। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে উড়াল দেয় টাইগাররা। 

এর আগে বেলা ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে রিপোর্ট করেন জাতীয় দলের ২০ ক্রিকেটার। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

এদিন নিজ নিজ বাসা থেকে সরাসরি বিমানবন্দরে পৌঁছান তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। আর বিসিবি একাডেমি থেকে আগেই এয়ারপোর্টে পৌঁছে যান ১০ জন ক্রিকেটার। 

এদিকে, এখন থেকে প্রতিটা বিদেশ সফরে সার্বিক তত্ত্বাবধানে দলের সঙ্গে যাবেন বোর্ডের একজন পরিচালকও। সে হিসেবে এবারের নিউজিল্যান্ড সফরে টাইগারদের সঙ্গী হচ্ছেন জালাল ইউনুস।

আগামী ২০ মার্চ ডুনেডিনে প্রথম ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে দু'দলের সিরিজ। আর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। এই সফর শেষে দেশে ফিরে এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। 

তবে ঐ টেস্ট সিরিজে না খেলে আইপিএল খেলতে যাবেন বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসান। বিসিবি থেকে ছুটি নিয়ে বর্তমানে তিনি মার্কিন মুলুকে সন্তানসম্ভবা স্ত্রীর কাছেই আছেন। 

এদিকে, আইপিএলের দল রাজস্থান রয়্যালসের তরফ থেকে ডাক পেলেও জাতীয় দলের খেলাকেই প্রাধান্য দেবেন বলে জানিয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি