ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মাস্ক না পরায় ৬৫ জনকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৮ ৬ জুন ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতের অভিযান- ছবি একুশে টেলিভিশন।

ব্রাহ্মণবাড়িয়ায় মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতের অভিযান- ছবি একুশে টেলিভিশন।

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশ অমান্য করে নাকে-মুখে মাস্ক না পরেই চলাচল এবং স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে ৬৫ জনকে ৪৬ হাজার ৬ শত ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

শনিবার (৬ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে পৌর এলাকার বিভিন্ন স্থানে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, কিশোর কুমার দাস, সন্দীপ তালুকদার ও সঞ্জিব সরকার। 

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়া বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী জনগণকে মাস্ক পরার জন্য বার বার বলা হচ্ছে। কিন্তু কিছু সংখ্যক মানুষ মাস্ক না পরেই বাইরে অবাধে ঘুরে বেড়ান। তাই শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর এলাকার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে স্বাস্থ্যবিধি মেনে না চলার কারণে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ এর ১(খ) ধারা লংঘনের দায়ে ৩৬টি মামলায় ৬৫ জন ব্যক্তিকে ৪৬ হাজার ৬ শত ৫০ টাকা জরিমানা করা হয়েছে। 

তিনি বলেন, চলমান করোনার এই দুর্যোগে ভ্রাম্যমান আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি