ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

মা হওয়া নিয়ে যা বললেন মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ২৭ জুন ২০১৮

জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে অভিনেত্রী মিথিলার এক দশকেরও বেশি সময়ের দাম্পত্য জীবনের অবসান হয়েছে গত বছর। এরপর থেকেই রীতিমতো উড়ে বেড়াচ্ছেন মিথিলা। তবে এত ওড়াউড়ির পরও মন কিন্তু তার পড়ে থাকে মেয়ে আয়রার কাছেই। মেয়েকে নিয়ে ঈদ কাটানোর পর গিয়েছিলেন কক্সবাজারের কয়েকটি রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে। সেখান থেকে ফিরে এসে আজ বুধবার ইতি টানছেন রেডিও শো ‘বেড়ে ওঠার গল্প’র। তাই শেষ পর্ব প্রচারের আগে গণমাধ্যমের কাছে মিথিলা জানালেন তার রেডিও শো, টিভিতে অভিনয় ও মেয়ে আয়রাকে ঘেরা পৃথিবী নিয়ে।

‘নীরার নীল আকাশ’ নামে একটি নাটকে এবারের ঈদে অভিনয় করেছেন অভিনেত্রী। নাটকটি থেকে বেশ সাড়া পেয়েছেন বলে জানালেন। ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নামের একটি ঈদ ধারাবাহিকেও কাজ করেছেন মিথিলা।  এছাড়া অনেক আগে কাজ করা একটি নাটক থেকেও খুব সাড়া পেয়েছেন বলে জানালেন তিনি। নাটকটি হলো ইফতেখার আহমেদ ফাহমির ‘নোঙর ফেলি ঘাটে ঘাটে’।

রেডিও শো ‘বেড়ে ওঠার গল্প’ নিয়ে অভিনেত্রী বলেন, বেড়ে ওঠার গল্প নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে আমার। আমাদের এখানে মা-বাবারা তো কোনো আলাদা পড়াশোনা করেন না ছেলেমেয়ের লালন-পালনের জন্য। তাই এ বিষয়ে অনেক কিছু জানার আছে আমাদের।

মা হওয়া নিয়ে মিথিলা বলেন, মা হওয়া পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ। তবে তা সুখকর দায়িত্ব।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি