ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

মেসিবিহীন বার্সার কাছে হেরে ইন্টার মিলানের বিদায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪ ১১ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১০:৫৬ ১১ ডিসেম্বর ২০১৯

চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেল ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। মঙ্গলবার রাতে নিজেদের মাঠে মেসি-পিকে বিহীন বার্সেলোনার কাছে ২-১ গোলে হেরে মাঠ ছেড়েছে ইন্টার মিলান। অন্যদিকে ‘এফ’ গ্রুপ থেকে স্লাভিয়া প্রাগের বিপক্ষে জয়ে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড শেষ ষোলোতে বার্সেলোনার সঙ্গী হয়েছে।

যদিও প্রথম ৫ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে শেষ ষোলোর টিকিট আগেই কনফার্ম করেছিল স্প্যানিশ জায়ান্টরা। তবে এ মৌসুমের ‘ডেথ গ্রুপ’ এর দুই দল ইন্টার মিলান ও বরুশিয়া ডর্টমুন্ড সমান ৭ পয়েন্ট নিয়ে শেষ ষোলোর আশায় ছিল। কিন্তু গতকাল রাতে ডর্টমুন্ড তাদের পয়েন্টকে ১০ করে ফেললেও ৭ পয়েন্টে থেকে যায় ইন্টার মিলান। যার ফলে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হলো ইন্টারকে।

বাঁচা-মরার ম্যাচে ২৩ মিনিটের মধ্যে গোল হজম করে বসেন কন্তের শিষ্যরা। বার্সাকে এগিয়ে দেন চ্যাম্পিয়নস লিগে প্রথম ম্যাচ খেলতে নামা কার্লেস পেরেজ। তবে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলে ৪৪ মিনিটে বার্সার জালে বল জড়ায় ইন্টার। বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকুর পা থেকে আসে এই গোল। প্রথমার্ধেই গোল পরিশোধ করে জেতার আশা জাগিয়ে রেখেছিল কন্তের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধে গোল পাওয়ার জন্য আরও মরিয়া হয়ে ওঠে ইন্টার মিলান। কিন্তু ভাগ্য তাদের সঙ্গে ছিল না। লাওটারো মার্টিনেজের দুটি গোল অফসাইডের কারণে নষ্ট হয়ে যায়। খেলার শেষ মুহূর্তে ৮৬ মিনিটে লুইস সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের সামান্য বাইরে থেকে নিচু শটে ইন্টার গোলরক্ষককে পরাস্ত করেন বদলি খেলোয়াড় আনসু ফাতি। 

বাকি সময়ে আর ফিরে আসা সম্ভব হয়নি কন্তের শিষ্যদের পক্ষে। নিজের মাঠের দর্শকের সামনে লীগ পর্ব থেকে বিদায় নিতে হলো ইন্টার মিলানকে। 

ছয় ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে বার্সেলোনা। তিন জয়, এক ড্র ও দুই হারে ১০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বরুসিয়া ডর্টমুন্ড। গ্রুপপর্ব থেকে বিদায় নেওয়া ইন্টার মিলানের ৭ ও স্লাভিয়া প্রাগের ২ পয়েন্ট।

ওদিকে ‘এইচ’ গ্রুপের ম্যাচে লিলকে ২-১ গোলে হারিয়ে শেষ ষোলোতে উঠেছে চেলসি। গ্রুপের আরেক ম্যাচে ভ্যালেন্সিয়ার কাছে ১-০ গোলে হেরে বিদায় নিয়েছে গতবারের সেমিফাইনালিস্ট আয়াক্স। ছয় ম্যাচে চেলসি ও ভ্যালেন্সিয়ার সমান ১১ পয়েন্ট। মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে চেলসি। বিদায় নেওয়া আয়াক্সের ১০ পয়েন্ট।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি