ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

মোদিকে লালকার্ড দেখিয়েছে জনগণ : রাহুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮ ২০ ডিসেম্বর ২০১৭

গুজরাট নির্বাচনে বিজেপি বড় ধরণের ধাক্কা খেয়েছে বলে মন্তব্য করেছেন কংগ্রেসের নব নির্বাচিত সভাপতি রাহুল গান্ধী। একইসঙ্গে বিজেপির সাম্প্রদায়িক প্রচারণাও মুখ থুবড়ে পড়েছে বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সোনিয়াপুত্র এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন, গুজরাটে বিজেপির সাম্প্রদায়িক প্রচারণাও কাজে লাগে নি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সোনিয়াপুত্র আরও বলেন, গুজরাটের নির্বাচনের ফলাফল স্পষ্টতই প্রমাণ করে মোদির প্রচারণা মানুষ আর শুনতে চায় না। এটা জেনে ভাল লাগছে, গুজরাটের মানুষ আর মোদিজির মডেল গ্রহণ করছে না। মোদিজির প্রচারণা ও মার্কেটিং ভাল ছিলো, তবে তিনি আমাদের প্রচারের সময় তোলা বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে ব্যর্থ হয়েছেন।

শুধু তাই নয়, সোমবারের ফলাফল প্রধানমন্ত্রী মোদি ও তার দলের অন্ধ বিশ্বাসকে প্রশ্নের মুখে ফেলেছে বলেও দাবি করেন কংগ্রেসের ওই নেতা। তাই প্রধানমন্ত্রী এখন আস্থার সংকটে ভোগছেন বলে মনে করেন তিনি।

গুজরাটের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাহুল গান্ধী বলেন, গুজরাটের জনগণ আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। তারা আমাকে শিক্ষা দিয়েছে, কিভাবে অর্থ আর প্রতিহিংসার রাজনীতির বিপক্ষে ভালবাসার রাজনীতি জয়ী হতে পারে।

সূত্র: টাইমসঅবইন্ডিয়া

এমজে/ এআর

 

 

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি