ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ম্যাচ না গড়াতেই ব্রিস্টলে বৃষ্টি

প্রকাশিত : ১৩:৫৯ ১১ জুন ২০১৯ | আপডেট: ১৪:২৪ ১১ জুন ২০১৯

জয়ে মরিয়া বাংলাদেশ বিশ্বকাপের ১৬তম ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হচ্ছে আজ। কিন্তু বৃষ্টি বাধায় পড়তে যাচ্ছে ম্যাচটি।

ম্যাচ শুরুর একদিন আগে বৃষ্টির আভাস দিয়েছিল স্থানীয় আবহাওয়া। খেলা মাঠে গড়ার আগেই তার প্রমাণ মিলেছে ব্রিস্টলে। বাংলাদেশ সময় দুপুর থেকে শুরু হয়েছে বৃষ্টি। ফলে ম্যাচ মাঠে গড়াবে কি না তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

বিশ্বকাপে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের। তাই কোনভাবেই মাশরাফিরা চাচ্ছেনা ম্যাচটি পরিত্যক্ত হোক।

বিশ্বকাপের আগে শ্রীলংকার সঙ্গে সাম্প্রতিক সময়ে ৭টি ম্যাচ খেলেছে টাইগাররা। একটি পরিত্যক্ত আর তিনটি করে জয় উভয়ের।

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করা বাংলাদেশ শেষ দুই ম্যাচে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার আশঙ্কায়। এমন অবস্থায় শ্রীলংকার সঙ্গে জয়ের আশাবাদি টাইগাররা কোনভাবেই ম্যাচটি হাতছাড়া করতে রাজি নয়।

এদিকে, বৃষ্টির সঙ্গে সাকিবের খেলা নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। আগের ম্যাচে বাঁ পাশের উরুর রগে টান পাওয়ায় গতকালই স্ক্যান করা হয়েছে। কিন্তু উন্নতি তেমন একটা না হওয়ায় তাকে নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

অবশ্য সে কথা মাথায় রেখেই টিম ম্যানেজমেন্ট বিকল্প ব্যবস্থা রেখেছেন। সাকিব চাই থাকুক কিংবা না থাকুক নিজেদের সমস্ত শক্তি দিয়ে লঙ্কানদের বিরুদ্ধে লড়তে প্রস্তুত মাশরাফিরা।

বৃষ্টির শঙ্কায় পিচের অবস্থা বিবেচনা করে দলে পরিবর্তন আসতে পারে। দলে ঢুকতে পারেন  লিটন দাস ও রুবেল হোসেন। বাদ পড়তে পারেন মোহাম্মাদ মিথুন ও পেসার মোস্তাফিজ। সাকিবের ব্যাপারে খেলার আগ মূহুর্তে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপে বাংলাদেশের অতীতটা মোটেই সুখকর নয়। এ পর্যন্ত সাবেক চ্যাম্পিয়ন দেশটির সঙ্গে বিশ্বকাপে টাইগাররা ৩ বার মুখোমুখি হয়েছে। তিনবারই বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

আজকের ম্যাচটি তাই বিশ্বকাপে টিকে থাকার পাশাপাশি, অতীত ইতিহাস ভেঙ্গে ফেলার। ইংল্যান্ডের ব্রিস্টলে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে।

আই/এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি