ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

ম্যানসিটির গোল উৎসব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৬ ৯ জুলাই ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা আগেই নিশ্চিত করেছে লিভারপুল। তবে রানার্সআপের জন্য লড়ছে ম্যানচেস্টার সিটি। বুধবার নিজেদের মাঠ ইতিহাদে নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০তে বিধ্বস্ত করে রীতিমতো গোল উৎস করে জিতেছে ম্যানসিটি।

গেপ গার্দিওয়ালার দল নিজেদের ঠিক আগের ম্যাচেই অপ্রত্যাশিতভাবে হেরে যায় সাউদাম্পটনের বিপক্ষে। তবে এদিন প্রথম ২০ মিনিটেই দুই গোল আদায় করে ম্যাচের নিয়ন্ত্রণ দখলে নেয় দলটি। নিউক্যাসলকে কোন সুযোগ না দিয়েই দ্বিতীয়ার্ধে আদায় করে আরও তিন গোল।

ম্যানচেস্টার সিটির পক্ষে একটি করে গোল করেছেন- গ্যাব্রিয়েল জেসুস, রিয়াদ মাহরেজ, ডেভিড সিলভা ও রাহিম স্টার্লিং। অন্য গোলটি এসেছে আত্মঘাতী থেকে।

ম্যাচের ১০ মিনিটে দলকে এগিয়ে নেন জেসুস। বাঁ দিক থেকে সিলভার বাড়ানো বল ছোট ডি-বক্সের সামনে থেকে সহজেই জালে পাঠান অরক্ষিত ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। 

২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মাহরেজ। ডি-বক্সের ভেতর বাঁ দিকে বাইলাইনের কাছাকাছি থেকে কেভিন ডে ব্রুইনে কাটব্যাক করলে মাহরেজ বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন।

বিরতির পর ৫৮তম মিনিটে নিউক্যাসলের ভুলে স্কোরলাইন ৩-০ হয়। বল নিয়ে ডি-বক্সের ভেতরে ঢুকে পড়েছিলেন জেসুস। ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন ডিফেন্ডার ফেদেরিকো ফের্নান্দেস।

৬৪তম মিনিটে অসাধারণ এক ফ্রি-কিকে দলের চতুর্থ গোল করেন সিলভা। ডি-বক্সের একটু সামনে থেকে বাঁ পায়ের শটে রক্ষণ দেয়ালের ওপর দিয়ে ঠিকানা খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

শেষ মুহূর্তের যোগ করা সময়ে ৫ম গোলটি করেন জেসুসের বদলি নামা স্টার্লিং। সিলভার পাস থেকে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ মিডফিল্ডার।

লিগের ৩৪ ম্যাচে ২২ জয় ও তিন ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানসিটি। সর্বশেষ দুই মৌসুমের চ্যাম্পিয়নরা এরই মধ্যে চলতি মৌসুমে শিরোপা হারিয়েছে। সমান ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লিভারপুলের শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই।

ম্যানসিটির এখন লক্ষ্য রানার্সআপ হওয়াটা। যেখানে শেষ দিকে এসে তাদের সঙ্গে লড়াইয়ের ইঙ্গিত দিচ্ছে চেলসি। ৩৪ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

দিনের অন্য ম্যাচে ওয়েস্টহাম ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে বার্নলি। আর উলভারহ্যাম্পটনকে সমান ব্যবধানে হারিয়েছে শেফিল্ড ইউনাইটেড।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি