ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

যুক্তরাষ্ট্র মাতাচ্ছেন লাদেনের ভাতিজি মডেল ওয়াফা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭ ২৭ আগস্ট ২০১৯

যুক্তরাষ্ট্র মাতাচ্ছেন ওসামা বিন লাদেনের ভাতিজি। যিনি দেশটির সবচেয়ে জনপ্রিয় মডেলদের একজন। ওয়াফা দুফোর নামের এই মডেল ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয়।

একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি মার্কিন একটি পত্রিকায় প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়। যেখান থেকে জানা যায় এই তথ্য।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে- লাদেনের ভাইঝি তিনি। ওয়াফাও স্বীকার করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, এই পরিচয়ে তিনি একদমই বিরক্ত নন। তার মতে যার যার কর্মফল সে ভোগ করবে। একজনের অপরাধের দায় অন্য কেউ নেবে না কখনোই।

৪৫ বয়সী মডেল ওয়াফা দুফোরের বাবার নাম ইসলাম বিন লাদেন। মা সুইজারল্যান্ডের মেয়ে কারমেন বিন লাদেন।

উল্লেখ্য, ওসামা বিন লাদেন এমন এক মানুষ যার নাম শুনলেই কেঁপে ওঠেন অনেকে। যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় একসময়ের ‘মোস্ট ওয়ান্টেড’ ছিলেন এই আল-কয়েদার সাবেক প্রধান। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকান্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিলো চারদিকে।

আমেরিকার টুইন টাওয়ারে হামলার পর থেকেই বিশ্বজুড়ে আলোচনায় চলে আসেন লাদেন।

২০১১ সালে পাকিস্তানের অ্যাবোটাবাদের একটি বাড়িতে থাকা বিন লাদেনকে হত্যা করে মার্কিন যুক্তরাষ্ট্রের বিশেষ বাহিনী। মৃত্যুর আগে ও পরে বিন লাদেনের পরিবার সম্পর্কে জানা গেছে অনেক তথ্য। বিশ্বজুড়ে তার ভাইপো-ভাতিজির সংখ্যা চার শতাধিক। এছাড়া বিন লাদেনের স্ত্রী ও সন্তানের সংখ্যাও একাধিক।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি