ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

যৌন হেনস্থা নিয়ে অনুরাগের দ্বিতীয় স্ত্রী কল্কি যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬ ২১ সেপ্টেম্বর ২০২০

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের যৌন হেনস্থার অভিযোগের বিষয়ে এবার মুখ খুললেন কল্কি কেঁকলা। প্রথম স্ত্রী আরতি বাজারের পর এবার পরিচালকের সমর্থনে মুখ খুললেন তার দ্বিতীয় স্ত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে অনুরাগের সাবেক স্ত্রী পরিচালকের সমর্থনে স্টেটাস শেয়ার করেন। সেখানে তিনি স্পষ্ট জানান, নারীদের অধিকার রক্ষার লড়াইয়ে অনুরাগ দিনের পর দিন ধরে তার শক্তিশালী চিত্রনাট্যকে বড় পর্দায় তুলে ধরেছেন।

কল্কি বলেন, অনুরাগ কখনও তাকে ছোট করেননি। নারী হিসেবে সব সময় তার সমান মর্যাদা দিয়েছেন কল্কিকে। বিচ্ছেদের পরও সব সময় কল্কির মনের জোর বাড়াতে সাহায্য করেছেন তিনি। এমনকী, কাজের জায়গাতেও অনুরাগ সব সময় কল্কির পাশে থেকেছেন। তার মনের জোর বাড়িয়েছেন বলে জানান অভিনেত্রী। পাশাপাশি এই ধরনের মিথ্যে অভিযোগ এনে পরিবার, বন্ধু, সম্পর্ক, আত্মীয়তা সব ভেঙে দেওয়া হচ্ছে। দেশের মনোবল ভাঙার চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন কল্কি। তবে অনুরাগ যেন ভেঙে না পড়েন। মনের শক্তি নিয়ে আত্মসম্মান বজায় রেখে চলেন, সেই কথাও প্রাক্তনকে জানান কল্কি।

এদিকে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সোমবার অভিযোগ দায়ের করেন মডেল পায়েল ঘোষ। মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় গিয়ে পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বাঙালি-কন্যা। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে।

তবে অনুরাগের সমর্থনে সুর চড়াতে শুরু করেছেন রিচা চাড্ডা, তাপসী পান্নু, মাহি গিলরা। অনুরাগের সঙ্গে দ্বন্দের জেরে কেন তার নাম অযথা টেনে নিয়ে আসা হচ্ছে, তা নিয়ে ফুঁসে ওঠেন রিচা চাড্ডা। এমনকী, রিচার হয়ে বক্তব্য প্রকাশ করেন তার আইনজীবী। পায়েল ঘোষ যাতে কোনওভাবেই রিচার নাম নিয়ে অযথা মন্তব্য না করেন, সে বিষয়ে সাবধান করে দেওয়া হয় রিচা চাড্ডার আইনজীবীর তরফে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি