ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

রংপুরের দায়িত্বে সিরাজ, কিছু বলার নেই: আকরাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮ ১০ ডিসেম্বর ২০১৯

আকরাম খান

আকরাম খান

এবারের বিশেষ ‘বঙ্গবন্ধু বিপিএল’ বিসিবির তত্বাবধানে হলেও দলগুলোর স্পন্সর পার্টনার নেয়ার সুযোগ রাখা হয়। যে সুযোগ নিয়ে পাঁচটি দল স্পন্সর পার্টনার নিলেও ঠিক ব্যাটে-বলে মেলাতে পারছিল না রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। তবে টুর্নামেন্ট শুরুর ঠিক আগ মুহূর্তে স্পন্সর পার্টনার চূড়ান্ত হয়ে গেল রংপুরের।

প্রসিদ্ধ ঔষধ নির্মাতা ও বাজারজাত প্রতিষ্ঠান ‘ইনসেপটা’-ই যে রংপুর রেঞ্জার্সের স্পন্সর পার্টনার হতে যাচ্ছে- সে গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েক দিন ধরেই। অবশেষে তা সত্য হলো। তার মানে, রংপুর এখন আর বিসিবির প্রত্যক্ষ ব্যবস্থাপনা ও পরিচালনার দল নয়। 

অর্থাৎ এক কুমিল্লা ওয়ারিয়র্স ব্যতীত বাকি ছয় দলেরই স্পন্সর পার্টনার ঠিক হয়ে গেল। মঙ্গলবার (১০ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছে রংপুর রেঞ্জার্স কর্তৃপক্ষ। একইসময় দলটির অধিনায়ক হিসেবে অনুষ্ঠানিকভাবে মোহাম্মদ নবির নাম ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

এদিকে, স্পন্সর পার্টনার পাওয়ায় দলটির ব্যবস্থাপনা ও পরিচালনার দায়িত্বটা বোর্ড থেকে ইনসেপটার কাছে যাওয়াই নয়, বদলে গেছে রংপুরের টিম ডিরেক্টরও। এতে স্বাভাবিকভাবেই রংপুর রেঞ্জার্সের পরিচালক বনে গেছেন ইনসেপটার অন্যতম স্বত্বাধিকারী ও পরিচালক এনায়েত হোসেন সিরাজ। বোর্ডই তাকে এ দায়িত্ব দিয়েছে। যার ফলে একদিনেই বদলে গেছে দলটির পরিচালকও।

আর এতেই ঘটেছে যত বিপত্তি। কেননা, সেই প্লেয়ার্স ড্রাফট থেকে শুরু করে গত পরশু পর্যন্ত রংপুরের পরিচালক হিসেবে যে বোর্ড পরিচালক দায়িত্বে ছিলেন, এনায়েত হোসেন সিরাজ এখন দলটির পরিচালক হওয়ায় খুব স্বাভাবিকভাবেই আর পূর্ব পদে নেই সেই আকরাম খান।

তাই প্রশ্ন উঠেছে, তাহলে আকরাম খান কোথায় যাবেন? তিনি কোন দলের টিম ডিরেক্টর হবেন? এনায়েত হোসেন আগে যে দলের টিম ডিরেক্টর ছিলেন, আকরাম কি সেই রাজশাহী রয়্যালসের পরিচালক হবেন, নাকি রংপুরেই থেকে যাবেন সিরাজের সঙ্গেই? 

গুঞ্জণ ওঠা এই প্রশ্নের জবাবে রংপুরের নয়া পরিচালক এনায়েত সিরাজ বলেন, ‘আমি যেহেতু ইনসেপটার সঙ্গে জড়িত, তাই ইনসেপটা স্পন্সর পার্টনার হওয়ায় আমি রংপুরের সঙ্গেই কাজ করছি। এখন আকরাম খান কোথায় কাজ করবেন, তা আমার জানা নেই। সে চাইলে আমার সঙ্গেও থাকতে পারে। আমার কোনও অসুবিধা নেই।’

এদিকে বিষয়টি নিয়ে এবারের আসরের শুরু থেকেই রংপুরের সঙ্গে থাকা খোদ আকরাম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে বোর্ড যেহেতু একটি স্পন্সর পার্টনার পেয়েছে, তাই কিছু বলার নেই, করারও নেই। বোর্ড তার পয়েন্ট অব ভিউ থেকে যা করার তাই করেছে।’

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি