ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সূচী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১, ৭ ডিসেম্বর ২০১৯

বিপিএলের উদ্বোধন

বিপিএলের উদ্বোধন

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। রোববার (৮ ডিসেম্বর) বিকেলেই উদ্বোধন করা হবে বহুল আকাঙ্ক্ষিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। এবারের বিশেষ এই আসরটির উদ্বোধন উপলক্ষ্যে এদিন আয়োজন করা হয়েছে জমকালো সব অনুষ্ঠানের।

তবে দর্শকদের জন্য এ অনুষ্ঠানে টিকিটের সংখ্যা রাখা হয়েছে সীমিত। কমানো হয়েছে টিকিটের দাম। তাতেও মিলছে না সাড়া। তবে শুধু মাঠে বসেই নয়, উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে টেলিভিশনের পর্দাতেও। যদিও এ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে উন্মাদনা চোখে পড়ার মত নয়। তবুও সবার উৎসুক চোখ খুঁজছে অনুষ্ঠানের সূচি। 

যে সম্পর্কে ধারণা পাওয়া গেল বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেলের বক্তব্যে। তিনি জানিয়েছেন, রোববার (৮ ডিসেম্বর) দুপুর আড়াইটায় স্টেডিয়ামের ফটক খুলে দেয়া হবে। টিকিট প্রদর্শন করে দর্শকরা তখন থেকেই মাঠে প্রবেশ শুরু করতে পারবেন। তবে ফটক বন্ধ হয়ে যাবে সন্ধ্যা সাড়ে ৫টা বাজতেই।

শেখ সোহেল জানান, বিকেল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের অংশগ্রহণের মধ্যদিয়ে শুরু হবে অনুষ্ঠান। সন্ধ্যা ৬টার সময় সঙ্গীত পরিবেশন করবেন জেমস। সাড়ে ৬টায় আসবেন মমতাজ। ৭টার সময় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন এবারের আসর। আর সোয়া ৭টায় সঙ্গীত পরিবেশন করবে সনু নিগম। সাড়ে ৮টার দিকে মঞ্চ আলোকিত করবেন বলিউড হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

সঙ্গীতশিল্পী সনু নিগম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি একটি বাংলা গান গেয়ে তার পরিবেশনা শুরু করবেন বলেও জানান তিনি।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বিপিএল আয়োজন হতে চলেছে এবং এখন এর সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে আয়োজক কমিটির চেয়ারম্যান বলেন, ‘আমরা প্রস্তুতির শেষ পর্যায়ে চলে এসেছি। সবকিছু সম্পন্ন। সব সংশয় কাটিয়ে আজ আমরা শেষ পর্যায়ে চলে এসেছি।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি