ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

রণবীর এবং নিতু কাপূরও করোনায় আক্রান্ত?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০ ১৩ জুলাই ২০২০

বচ্চন পরিবারের কোরোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। অনুপম খেরের বাড়িতেও করোনা হানা দিয়েছে। এবার তাহলে কাপূর পরিবারেও কি প্রবেশ করলো এই ভাইরাস? 

শনিবার অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় নিতু-রণবীরের করোনা পজিটিভ হওয়ার ‘খবর’ ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। নেটাগরিকদের একাংশ আবার তাঁদের করোনা আক্রান্ত হওয়ার পিছনে নানা কারণও খুঁজে বার করতে থাকেন।

দিন কয়েক আগে নিতু কাপূরের ৬২তম জন্মদিনের ঘরোয়া পার্টিতে আমন্ত্রিত ছিলেন কাপূর ঘনিষ্ঠরা। সেই হাউজ পার্টি আয়োজন করেছিলেন মেয়ে রিধিমা এবং ছেলে রণবীরই। খবর রটে অমিতাভ বচ্চনের নাতি এবং শ্বেতা নন্দার একমাত্র ছেলে অগস্ত্য সেই পার্টিতে নাকি উপস্থিত ছিলেন। সেখান থেকেই নাকি নিতু-রণবীর করোনা আক্রান্ত হয়েছেন। 

রিধিমা এরই পরিপ্রেক্ষিতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানে তিনি স্পষ্ট লেখেন, “সবই কি প্রচারে আসার চেষ্টা? আগে সত্যি যাচাই করুন। আমরা সবাই সুস্থ আছি। ফিট আছি.” এ দিকে অগস্ত্যারও করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। আর তাতেই কিছুটা স্বস্তিতে কাপূর ফ্যানেরা।
 
শুধু নিতু-রণবীরই নন, গতকাল রটে গিয়েছিল হেমা মালিনীও নাকি করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। তিনি নাকি ভর্তি রয়েছেন হাসপাতালেও। হেমা এবং মেয়ে এষা দু’জনেই জানান, ভুয়ো খবর। তাঁদের পরিবারের সবাই ভাল আছেন, সুস্থ আছেন।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি