ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১, || মাঘ ৭ ১৪২৭

রাজধানীফেরত দম্পতিকে ঘিরে বাউফলে আতঙ্ক

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৭, ৮ এপ্রিল ২০২০

বাউফল ম্যাপ

বাউফল ম্যাপ

পিকআপে করে রাজধানীর কেরানীগঞ্জ ফেরত এক দম্পতিকে ঘিরে করোনাতঙ্কে পটুয়াখালীর বাউফলের দুই গ্রামের মানুষ। ওই দম্পতি উপজেলার নাজিরপুর ইউপির সুলতানাবা গ্রামের রেহানউদ্দিন হাওলাদার বাড়ির সেলিম গাজীর ছেলে পিকআপ চালক বেল্লাল গাজী (২৫) ও তার স্ত্রী নিপা বেগম (২০)।

বুধবার (৮ এপ্রিল) সকালে ঢাকার কেরানীগঞ্জ থেকে প্রথমে বড়ডালিমা গ্রামের হাতেম সিকদার বাড়ির লোদা শিকদারের ঘরে (শশুড়বাড়ি) স্ত্রী নিপাকে নামিয়ে দিয়ে পিকআপে সুলতানাবাদ গ্রামের নিজ বাড়ি পৌঁছান বেল্লাল।

স্থানীয়রা জানান, ঢাকার কেরানীগঞ্জের একটি ভাড়ার বাসা থেকে পিকআপে প্লেনশীটসহ বিভিন্ন মালামাল পরিবহনের কাজ করতেন বেল্লাল গাজী। ২-৩ দিন আগে করোনা আক্রান্ত হওয়ায় বেল্লালের বাসার নীচতলার এক ফ্লাট থেকে জনৈক একজনকে ঢাকার কুয়েত-মৈত্রী হাসপাতালে ভর্তি করেন সেখানকার পুলিশ সদস্যরা। এরপর মঙ্গলবার (৭ এপ্রিল) জনৈক ওই ব্যক্তির মৃত্যুর খবরে স্ত্রীকে নিয়ে বাসা থেকে পিকআপে গ্রামের বাড়ি চলে আসেন বেল্লাল। তবে মৃত্যুর খবর অস্বীকার করে বেল্লাল-নীপা দম্পতি স্থানীয়দের কাছে করোনায় আক্রান্ত হয়ে একজন হাসপাতালে ভর্তির কথা জানায়। 

মাহফুজুর রহমান নামে নিপার বাবার বাড়ির এক প্রতিবেশি বলেন, ‘সকালে বেল্লাল তার স্ত্রী নীপাকে পিকআপ থেকে শশুড়বাড়ি নামিয়ে দিয়ে নিজ বাড়ি সুলতানাবাদে চলে যাওয়ার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। কেউ কেউ আবার বিষয়টি অবহিত করে প্রশাসনকে দ্রুত প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে অনুরোধ জানান।’ 

বাউফল থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, ‘বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।’ 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, ‘ওই দম্পত্তিকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।’ 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি