ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজবাড়ীতে গৃহবধূকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১০ ২০ জুলাই ২০১৯

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক গৃহবধূকে অপহরণের পর আটকে রেখে যৌন নিড়িপন ও ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ শনিবার সকালে অপহৃত ঐ গৃহবধূকে নিজ এলাকা থেকে উদ্ধার করে বালিয়াকান্দি থানা পুলিশ।

বালিয়াকান্দি থানার উপ পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, বেশ কিছু দিন ধরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হরিকোল গ্রামের তোফাজ্জেল শেখের ছেলে শরিফুল শেখ, রশিদ শেখের ছেলে মিরাজ শেখ, লালু শেখের ছেলে আমোদ আলী শেখ ও জয়ধর শেখের ছেলে সাত্তার শেখ ঐ গৃহবধূকে উত্যক্ত করে আসছিলেন। বিষয়টি তিনি স্বামীর মাধ্যমে অভিযুক্তদের পরিবারকে অবহিত করেন। এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হন।

পরে গত ৬ জুলাই সকালে গৃহবধূর বসতবাড়ীর পশ্চিম রাস্তার উপর থেকে তাকে মাহেন্দ্র গাড়ী যোগে অপহরণ করেন অভিযুক্তরা। এ সময় তার চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা এগিয়ে এলেও গৃহবধূকে উদ্ধার করা যায়নি। পরে তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তার যৌন নিপিড়নসহ ধর্ষণ করা হয়।

এরপর গত ৭ জুলাই ফোন করে অপহৃতের স্বামীর কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। গত ১০ জুলাই ঐ গৃহবধূ’র স্বামী বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন আদালত। আদালতের নির্দেশনা অনুযায়ী আজ শনিবার সকালে বালিয়াকান্দি থানায় মামলাটি দায়ের করে পুলিশ।  

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা জানান, ঐ অপহৃত গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে রাজবাড়ী সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষাও করানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এমএস/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি