ঢাকা, রবিবার   ২৬ জানুয়ারি ২০২০, || মাঘ ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজশাহীতে অস্ত্র ও মাদকসহ ২ যুবক গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৩ ২৫ অক্টোবর ২০১৯

রাজশাহীতে একটি প্রাইভেটকারে তল্লাশী করে গুলিসহ দুটি বিদেশি অস্ত্র ও বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই যুবককে গ্রেফতার করা হয়। 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরের চন্দ্রিমা থানা এলাকার নাদের হাজির মোড়ে অভিযান চালিয়ে মহানগর গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন, হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩২)।

মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মাহবুব হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় মহানগর ডিবি পুলিশ। এ সময় তারা একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে কারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ডিবি পুলিশের ওই দল কিছুদূর গিয়ে ওই প্রাইভেটকারের গতিরোধ করে। 

এসআই মাহবুব হাসান বলেন, কারের ভেতরে থাকা দুই ব্যক্তির দেহ তল্লাশী করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে প্রাইভেটকারটির পেছনের ডালার ভেতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে। 

মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুন জানান, দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত তারা। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা করা হয়েছে। পরে তাদের চন্দ্রিমা থানায় হস্তান্তর করা হয়।  

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি