ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২ ২৮ অক্টোবর ২০২০

রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজন আহত হন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার সকালে দুর্গাপুর উপজেলার উজালখলসী এবং মোহনপুরের বিদিরপুর বাজারের এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।

দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কণা জানান, বুধবার সকালে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সালাম গুরুতর আহত হন। পরে দমকল কর্মীরা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালাম মারা যান।

এদিকে, মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীগামী বাস বিদিরপুর বাজারে একটি রিকশা ভ্যানকে ধাক্কা দিয়ে পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাস্তার উপর ছিটকে পড়ে আহত হন পাঁচ ভ্যান যাত্রী। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এমবি//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি