ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

রাত পোহালেই লোহাগাড়ায় নির্বাচন

লোহাগাড়া সংবাদদাতা

প্রকাশিত : ২১:৫৩ ১৯ অক্টোবর ২০২০

রাত পোহালেই চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় নির্বাচন তিন ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমিরাবাদ, লোহাগাড়া সদর ও আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন রাত পোহালেই ভোট গ্রহণ করার সব প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন কমিশন অফিসার।

তিন ইউপি নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ হয়েছে গতকাল। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মাঝে উৎসাহ উদ্দীপনার পাশাপাশি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পক্ষে অনেক প্রার্থী।

সচেতন মহল মনে করেন, প্রশাসন ও প্রার্থীদের যৌথ প্রয়াসে ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার জন্য শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে হবে। এদিকে শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। 

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, নির্বাচনে যেকোনো ধরনের বিশৃঙ্খলা, অপতৎপরতা, অরাজকতা মোকাবিলা করতে আইনশৃঙ্খলা বাহিনী সবসময় সোচ্চার থাকবে।

লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাদ্দাম হোসেন রুমান খান জানান, লোহাগড়াবাসিকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে তিন ইউপির জন্য ৩ প্লাটুন বিজিবি, ৩টি পুলিশি টিম ও ৯ জন ম্যাজিস্ট্রেট সর্বদা নিয়োজিত থাকবে। শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়ে স্ব-স্ব এলাকা ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্র গিয়ে ভোট প্রদানের আহ্বান জানান।

উল্লেখ্য, আমিরাবাদ ইউনিয়নে পুরুষ ও মহিলা ভোটার সংখ্যা ২৮ হাজার ৯৮৩ জন ও ভোটকেন্দ্র ৯টি। লোহাগাড়া সদর ইউনিয়নে পুরুষ ও মহিলা ভোটার ২৩ হাজার ১৬৯ জন ও ১০টি ভোট কেন্দ্র। আধুনগর ইউনিয়নে পুরুষ ও মহিলা ভোটার ১৫ হাজার ৫৫৬ জন ও কেন্দ্রের সংখ্যা ৯টি। তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তার মধ্যে চেয়ারম্যান পদে ১৫ জন, সংরক্ষিত মহিলা প্রার্থী ৩১ জন ও সাধারণ সদস্য (মেম্বার) পদে ১১৯ জন।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি