ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

রাসেল ডোমিঙ্গোই টাইগারদের হেড কোচ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৫ ৭ আগস্ট ২০১৯

বিশ্বকাপের পরই কোচিং স্টাফদের প্রায় সবাইকে বিদায় করে দিয়ে নতুন কোচ খোঁজার বিজ্ঞপ্তি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পেস ও স্পিন বোলিং কোচ মিললেও এখনও প্রধান কোচ খুঁজে পায়নি বিসিবি। বুধবার সাক্ষাৎকার দিতে ঢাকায় এসে পৌঁছেছেন রাসেল ডোমিঙ্গো। তবে কি দক্ষিণ আফ্রিকার সাবেক টি-টোয়েন্টি কোচই হতে যাচ্ছেন টাইগারদের নয়া শিক্ষক!

অবশ্য দুদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন- অল্প কয়েক দিনের মধ্যেই প্রধান কোচ চূড়ান্ত করা হবে। শোনা যাচ্ছিল- মাহেলা জয়াবর্ধনে, চান্ডিকা হাথুরুসিংহে, টম মুডি, সৌরভ গাঙ্গুলিদের সঙ্গে আলোচনা চলছে বোর্ডের। কিন্তু এসবের মধ্যেই ঘটনা নিল নতুন মোড়।

টাইগারদের কোচ হওয়ার জন্য সাক্ষাৎকার দিতে ইতমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক টি-টোয়েন্টি কোচ রাসেল ডোমিঙ্গো। বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্র বলছে, আজ বুধবার সকালে ঢাকায় এসে পৌঁছেছেন রাসেল। আগামীকাল বৃহস্পতিবার রাতে ঢাকা ছাড়ার কথা তার।

আজ দুপুরে ধানমন্ডির বেক্সিমকো বিল্ডিংয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের অফিসে দেখা গেছে রাসেল ডোমিঙ্গোকে। তবে রাসেলের সঙ্গে সাক্ষাৎকারের বিষয়টি গোপন রাখতে চাইছে বিসিবি। এমনকি সাক্ষাৎকারের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনও কথা বলতে চায়নি বিসিবি সংশ্লিষ্ট কেউই।

উল্লেখ্য, ২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার কোচ হিসেবে গ্যারি কারস্টেনের স্থলাভিষিক্ত হয়েছিলেন রাসেল ডোমিঙ্গো। ২০১৭ পর্যন্ত প্রোটিয়াদের কোচের দায়িত্ব পালন করেন এই দক্ষিণ আফ্রিকান।

এনএস/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি