ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

রেল লাইনে বসে মোবাইলে কথা বলতে বলতেই...

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৬ ২১ মার্চ ২০২০

পাংশা ষ্টেশন

পাংশা ষ্টেশন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে রেল লাইনের উপর বসে মোবাইলে কথা বলতে বলতে এবং পাংশাতে ট্রেনের নিচে কাটা পড়ে দুই যুবকের প্রাণ হানি হয়েছে। শনিবার (২১ মার্চ) সকালে বালিয়াকান্দিতে ও দুপুরে পাংশাতে এ পৃথক ঘটনা ঘটে।

জানা গেছে, এদিন সকাল ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে আতিকুর রহমান (১৮) নামে এক যুবক রেল লাইনের উপর বসে মোবাইলে কথা বলছিল। এ সময় গোপালগঞ্জের গোবড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের নিচে পড়ে নিহত হয় আতিকুর। 

নিহত আতিক মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের শহীদুল ইসলামের ছেলে। সে জামালপুর ইউনিয়নের খালপাড়ী মাদ্রাসার শিক্ষার্থী। 

অন্যদিকে, দুপুরে পাংশা পৌর এলাকার মাগুড়াডাঙ্গী এলাকায় সাহেদ আলী (২২) নামে এক যুবক ট্রেনে কাটা পড়ে নিহত হন। সাহেদ পাংশা পৌর এলাকার আব্দুর রহমানের ছেলে। পোড়াদহ থেকে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী শাটল ট্রেনে কাটা পড়ে সে। 

রাজবাড়ী জিআরপি থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে গিয়ে আমরা দুটি মরদেহ উদ্ধার করেছি। প্রথমটি রেল লাইনের উপর ছিল। আর পাংশায় যে মারা গেছে তার মানসিক সমস্যা ছিল। রেল লাইন পার হবার সময় ট্রেন আসছে সেটি সে খেয়াল করেনি।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি