ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

রোদেলার মধ্যে ন্যান্সির প্রতিচ্ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০ ৩০ অক্টোবর ২০২০ | আপডেট: ১১:৫০ ৩০ অক্টোবর ২০২০

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। গানের ভূবনে তার পথ চলা অনেক আগে থেকেই। ক্যারিয়ারের এসময়ের মধ্যে মিষ্টি সুরেলা কণ্ঠ দিয়ে পেয়েছেন তারকা খ্যাতি। তবে তারপরেও রয়ে গেছে জীবনের বেশ কিছু অপ্রাপ্তি। মনের মধ্যে সুপ্ত রয়েছে কিছু স্বপ্ন। যে স্বপ্ন ও অপ্রাপ্তিগুলো ন্যান্সি এখন খুঁজে বেড়াচ্ছেন মেয়ে মার্জিয়া বুশরা রোদেলার মধ্যে। নিজের প্রতিচ্ছবি দেখছেন তার মধ্যে। তাইতো মেয়েকে একটু একটু করে এগিয়ে নিচ্ছেন গানের ভূবনে। 

রোদেলাও মায়ের হাত ধরে গানের ভূবনে প্রবেশ করেছে। ক্যারিয়ার হিসেবে সংগীতচর্চাকেই বেছে নিতে চায় সে। গত বছরে মাত্র ১১ বছর বয়সেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয়েছে তার। মায়ের উৎসাহে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ গানটি কণ্ঠে তুলে আলোচনায় এসেছিলেন। এবার তাকে আবারও গাইতে শোনা যাবে।

জানা গেছে, অস্ট্রেলিয়াভিত্তিক বাংলা অনলাইন টেলিভিশন বাসভূমি-তে গাইতে দেখা যাবে রোদেলাকে। করোনাকালে দেশের বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমানদের নিয়ে নানা ধরণের অনুষ্ঠান প্রচার করে দেশে ও প্রবাসে জনপ্রিয়তা অর্জন করেছে বাসভূমি। রোদেলা প্রথমবারের মত একক গান ও আড্ডায় অংশ নিতে আসছে সেখানে। 

আকিদুল ইসলামের উপস্থাপনায় আগামী ৮ নভেম্বর রোববার বাংলাদেশ সময় বিকেল ৪টায় এবং অস্ট্রেলিয়া সময় রাত ৯টায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে। যা লাইভে দেখা যাবে বাসভূমির ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে।

লাইভের বিষয়ে রোদেলা একুশে টেলিভিশনকে বলেন, এটা আমার প্রথম লাইভ। এ নিয়ে আমি খুব উচ্ছসিত, পাশাপাশি অনেক টেনশনও লাগছে। পুরোদমে প্র্যাকটিস করছি। আশা করি লাইভ ভাল হবে। 

গানের বিষয়ে রোদেলা বলেন, আপাতত আমার গাওয়া গানগুলো প্র্যাকটিস করছি। এছাড়া আম্মুর গাওয়া দুএকটি গানও পরিবেশন করব। সবাই আমার জন্য দোয়া করবেন। 

এ সময় রোদেলা সবাইকে লাইভ দেখার আমন্ত্রণ জানান। 

অনুষ্ঠান সম্পর্কে বাসভূমি কর্ণধার আকিদুল ইসলাম বলেন, ‘ন্যান্সি আমাদের দেশের একজন মেধাবী ও গুণী শিল্পী। তার মেয়েও মায়ের মতো চমৎকার গান করে। সেও গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায়। এটা আনন্দের। আমাদের শো-তে তাকে পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি অনুষ্ঠানটি ভালো লাগবে সবার।’

এ বিষয়ে ন্যান্সি বলেন, ‘ও বেশ ভালো গায়। অনেক স্বপ্নই তো থাকে। কোনটা পূরণ হয়, কোনটা হয় না। আমি আমার মেয়ের মধ্যে আমার প্রতিচ্ছবি দেখতে পাই। তাই এ ভূবনে তাকে স্বাগত জানিয়েছি। একটু একটু করে এগিয়ে যাচ্ছে সে। বাকিটা ওর ইচ্ছার উপর নির্ভর করবে।’
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি