ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

রোনালদোর গোলে জুভেন্টাস শীর্ষে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১১:৫৫ ৩১ অক্টোবর ২০১৯

শীর্ষস্থান ধরে রাখতে জেতার বিকল্প নেই, তা মাথায় রেখেই মাঠে নামে রোনালদোর দল জুভেন্টাস। কিন্তু দুর্বল দল জেনোয়ার বিপক্ষে কোনভাবেই গোল পাচ্ছিল না রোনালদোরা। তবে খেলার শেষ মুহূর্তে পুর্তগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দেয়া গোলে পুরা পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

পয়েন্ট হারালেই পয়েন্টের শীর্ষস্থানে যাবে ইন্টার মিলান তা জানতো রোনালদোরা। যার ফলে জয়ের জন্য মরিয়া হয়েছিল মাউরিসিও শিষ্যরা। কিন্তু ফাউল ও কার্ড প্রদর্শনে স্বাভাবিক খেলা হারিয়ে যেতে থাকে। পুরো ম্যাচে ৩টি হলুদ কার্ডের পাশাপাশি একটি লাল কার্ড দেখেছেন জুভেন্টাসের খেলোয়াড়রা। অন্যদিকে জেনোয়ার খেলোয়াড়েরা ১টি হলুদ কার্ড ও ২টি লাল কার্ড দেখেছে।

বুধবার নিজেদের মাঠে ম্যাচের ৩৬ মিনিটের সময় লিওনার্দো বনুচ্চির গোলে লিড পেয়ে যায় জুভেন্টাস। এর চার মিনিট পরই গোল শোধ করে দেন জেনোয়ার ফরোয়ার্ড ক্রিশ্চিয়ান কুয়াম। ফলে সমানে সমান, ম্যাচ ওয়ে উঠে প্রতিদ্বন্দ্বিতায়।

দ্বিতীয়ার্ধে দুটি লালকার্ড পাওয়ায় জেনোয়াকে খেলতে হয় নয়জনকে নিয়ে। খেলার ৫১ মিনিটে ফ্রান্সেসকো ক্যাসাতা এবং ৫৭ মিনিটে ফ্রেডরিখ মারচেত্তি লাল কার্ড পান। এরপরও জেনোয়ার রক্ষণভাগ বুমেরাং হয়ে দাঁড়িয়েছিল রোনালদোদের জন্য। ম্যাচের ৮৭ মিনিটের সময়ে আদ্রিয়ান লাল কার্ড পেলেও জুভেন্টাসও হয়ে যায় দশ জনের দলে।

খেলার অতিরিক্ত সময়ে রোনালদোর গোল রেফারি ভিএআরের মাধ্যমে বাতিল না করলে জুভেন্টাস এগিয়ে যেতে পারতো। এর ঠিক এক মিনিট পড়ে অর্থাৎ ৯৩ মিনিটে রোনালদোকে ফাউল করা হলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। এগিয়ে আসেন রোনালদো, নিলেন পেনাল্টি কিক। বল গেলো জালে জড়িয়ে আর আনন্দে উদ্ভাসিত হলো জুভেন্টাস। পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো রোনালদোরা।

এই জয়ের ফলে জুভেন্টাস ১০ ম্যাচ খেলে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। আর সমান ম্যাচ খেলে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান।

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি