ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

লকডাউনে স্বামীকে পেটালেন শিল্পা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২ ১৫ মে ২০২০

লকডাউনে সবাই ঘর বন্দি। ঘরে বসে হাতের মোবাইল ফোনে টিকটক ভিডিও বানিয়ে তা ছড়িয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এই তালিকায় এবার নাম লেখালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বেশ কিছু ভিডিও তৈরি করে প্রকাশ করেছেন তিনি।

একটি ভিডিওতে দেখা যায়- বাড়ির পরিচারিকাকে চুমু খাওয়ার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রাকে মারধর করেছেন শিল্পা। ভিডিওটি বানিয়ে ইনস্টাগ্রামে আপলোড করেন তিনি। সেখানেই দেখা যায় এমন দৃশ্য।

ভিডিওতে দেখা যায়, ঘর গোছাচ্ছেন শিল্পা। এ সময় চুমু খেতে চাইছেন তার স্বামী। কিন্তু শিল্পা বলেন, এখন কাজের সময় এসব করো না। তখন বাড়ির পরিচারিকা এটা শুনে বলেন, ‘ঠিক বলেছেন ম্যাডাম। এটা আমি স্যারকে বোঝাতেই পারি না।’

এরপরই স্বামীকে মারধর শুরু করেন শিল্পা শেঠি।

এই মজার ভিডিওতে কাজের মেয়েটিও সেজেছেন শিল্পা নিজেই। ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেন, ‘নজর হাটি, দুর্ঘটনা ঘটি। সাচ্চাই পাতা চলনে পর, পিট গেয়ে হামারে পতি।’

এর আগে ছেলে বিহান ও স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ‘মর্ডান ডে মহাভারত’-এর একটি ভিডিও বানিয়েছিলেন শিল্পা। যেখানে দেখা যায় নারদ, বিহান তার বাবা-মার মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করছে ভুয়া খবর ছড়িয়ে। খেলনা বন্দুক দিয়ে মহাভারতের লড়াই লড়তে দেখা গিয়েছিল শিল্পা ও রাজকে।

এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি