ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২

শাহরুখ নয়, মন্নত কেনার প্ল্যান ছিল সালমানের! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ৫ আগস্ট ২০২২

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের ‘মন্নত’ নিয়ে এমন এক তথ্য ফাঁস করলেন সালমান, যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে শাহরুখের অনুরাগীরা ক্ষেপে গিয়েছেন সালমানের উপরে, অন্যদিকে সালমানের ফ্যানেরা মুচকি হাসছেন। তবে সালমান এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না। তার মুখের কথা একেবারে বন্দুকের গুলি!

আসল বিষয়ে আসা যাক। সালমান এক সাক্ষাৎকারে শাহরুখের বাড়ি মন্নতের প্রসঙ্গ তুলেছেন। সেখানে স্পষ্ট জানিয়েছেন, ”শাহরুখের আগে মন্নত কেনার ইচ্ছা ছিল আমার। কথাবার্তাও শুরু হয়ে গিয়েছিল। তখন আমার বাবা বলেন, এত বড় বাড়ি কেনার কোনও দরকার নেই। তাই পিছিয়ে আসি। কয়েকদিন পর জানতে পারি, বাড়িটা শাহরুখ কিনেছে!”

এই সাক্ষাৎকারেই সালমান বলেন, ”মন্নত নিয়ে শাহরুখের সঙ্গে কোনও রেষারেষি নেই। শাহরুখ আমার সহকর্মী। ওর সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে আমার। আর ইচ্ছে করলেই তো শাহরুখের সঙ্গে দেখা করতে মন্নতে যেতে পারব!” সালমান মন্নত তো কিনলেন না, তবে বান্দ্রার অভিজাত জায়গায় গ্যালাক্সি আবাসনে কিনলেন ফ্ল্যাট। অন্যদিকে ২০০১ সালে মন্নত কিনলেন শাহরুখ। গৌরীকে সঙ্গে নিয়ে সুন্দর করে সাজিয়ে তুললেন স্বপ্নের বাড়ি। যা কিনা মুম্বাইয়ে ঘুরতে আসা পর্যটকদের দর্শনীয় স্থান।

বলিউডে এক সময় সালমান ও শাহরুখ শত্রুতা ছিল খবরের শিরোনামে। তবে সেই ঘটনা এখন ইতিহাস। দুজনেই প্রকাশ্যে জানিয়েছেন, শাহরুখ-সালমান আসলে ভাই ভাই। তাই তো শাহরুখের ‘পাঠানে’ ছোট চরিত্রে দেখা যাবে সালমানকে। অন্যদিকে, সালমানের ‘টাইগার থ্রি’তেও অতিথি শিল্পী হিসেবে থাকবেন শাহরুখ। 

এসবি/ 

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি