ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

শুভ জন্মদিন মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫১ ২৭ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৬:৩৬ ২৭ অক্টোবর ২০১৯

পরিবারের দেয়া নাম শারমিন আক্তার নিপা। তবে সবাই তাকে চেনন ভিন্ন নামে। ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ ২৭ অক্টোবর, তার জন্মদিন।

একুশে টেলিভিশনের পক্ষ থেকে মাহির জন্য অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন মাহিয়া মাহি।

জন্মিদিনে বিশেষ কোন পরিকল্পনা না থাকলেও ঘরোয়া আয়োজনে দিনটি পালন করেন তিনি।

মাহি ১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। ২০১২ সালে ‘ভালবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় পা রাখেন এই নায়িকা। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এগিয়ে গেছেন সমান তালে। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু হিট, সুপারহিট সিনেমা।

রূপালি পর্দার দর্শকদের কাছে তার আবেদন অন্যরকম। লোকে বলে- চিত্রনায়িকা পূর্ণিমার পরে মাহিই একমাত্র নায়িকা যার নামের জোরে অনেক সিনেমা ব্যবসায়িক সফলতা পেয়েছে। যার প্রমাণ অগ্নি সিনেমার দুটি কিস্তি, পোড়ামন, দেশা দ্য লিডার, অনেক দামে কেনা ইত্যাদি। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত চলচ্চিত্র কৃষ্ণপক্ষতেও মাহি-রিয়াজ, ফেরদৌস, তানিয়া আহমেদের মতো অভিনয়শিল্পীদের সঙ্গে সমান তালে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন হালের এই জনপ্রিয় নায়িকা।

এছাড়া সুপার হিট সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এ সাংবাদিক চরিত্রে মাহিকে দর্শক পেয়েছে ভিন্ন রূপে। যদিও এর আগে মাহি একই চরিত্রে অভিনয় করেছেন, তবে ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে তিনি আবারও চলে আসেন লাইম লাইটে। কারণ বিয়ের পর দীর্ঘদিন পর্দার আড়ালে ছিলেন মাহি।

প্রসঙ্গত, গত বছরের ২৫ মে সিলেটের ব্যবসায়ী অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। এরপর নতুন সংসার, নতুন আত্মিয়দের সামলে নিতে কিছুটা সময় নেন তিনি। যদিও এখনও চলচ্চিত্র বোদ্ধারা মনে করেন বর্তমানে মাহিই বাংলাদেশের শীর্ষস্থান দখল করা অভিনেত্রী।
এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি