ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

শেকৃবির অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে নগদ ও নেত্রকোনা জেলা প্রশাসক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩১ ১৮ জুলাই ২০২০

করোনায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এর কিছু শিক্ষার্থীরা ও তাদের পরিবার চরম দুরাবস্থার মধ্যে পড়েছে।

এ পরিস্থিতিতে শিক্ষার্থীদের আর্থিক অনুদানের জন্য বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট এন্ড ফাইন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক এবং আগামীর বাংলাদেশ ভার্চুয়াল সেশনের প্রতিষ্ঠাতা আবু জাফর আহমেদ মুকুল এর আহবানে সাড়া দিয়েছেন নগদ এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ. মিশুক এবং নেত্রকোনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মঈনউল ইসলাম।
 
উল্লেখ্য, নগদ এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ. মিশুক শিক্ষার্থীদের নগদ একাউন্টের মাধ্যমে ১০ (দশ) জন হতদরিদ্র শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান দিয়েছেন। এবং নেত্রকোনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মঈনউল ইসলাম নেত্রকোনায় বসবাসরত শেকৃবিতে ছয় (৬) জন শিক্ষার্থীকে আর্থিক অনুদান হস্তান্তর করেন।

অুনদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ এবং শেকৃবির প্রাক্তন ছাত্র ও বর্তমানে নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ মোঃ ইমরানুজ্জামান।
 
পরবর্তীতে মোছাঃ সাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপস্থিত শিক্ষার্থীদের পরিবারের খোঁজখবর নেন এবং জেলা প্রশাসনের কার্যাবলি সম্পর্কে স্বচ্ছ ধারনা প্রদান করেন।

এর আগে চলমান করোনা ভাইরাসে সংক্রমণের ফলে উদ্ভূত পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আবু জাফর আহমেদ মুকুল, প্রভাষক মীর মোহাম্মদ আলী ও শিক্ষার্থী কে এম কামরুল ইসলাম তারেক এর নেতৃত্বে ’বিশ্বাস, একতা ও মানবতায় একসাথে আমরা’ স্লোগানকে সামনে শেকৃবি ওয়েলফেয়ার সোসাইটি (এসডব্লিউএস)।
 
সারা বাংলাদেশে শেকৃবির প্রায় ১৫১ জন শিক্ষার্থীদের আবেদনের পরিপ্রেক্ষিতে যাচাইপূর্বক বিকাশ/নগদের মাধ্যমে প্রায় ৪ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি