ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত, আহত ৫

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২ ৬ এপ্রিল ২০২০

নিহত আব্দুস সালাম

নিহত আব্দুস সালাম

শেরপুরে ট্রাক চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও চালকসহ পাঁচজন আহত হয়েছেন। সোমবার (৬ এপ্রিল) ভোর ৫টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের কালিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহত যাত্রীর নাম আব্দুস সালাম (৩৭)। তিনি ঝিনাইগাতী উপজেলার বলদীবাটা এলাকার শফিউদ্দিনের ছেলে। অন্যদিকে, আহতদের মধ্যে- চালক নাজিম, যাত্রী শেখ ফরিদ, মাহমুদা শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং আমজাদ ও শফিকুল প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। শেরপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসা সহকারী মো. সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ভোর পাঁচটার দিকে শেরপুর-ঝিনাইগাতী কালিবাড়ি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশাকে অজ্ঞাত এক ট্রাক চাপা দেয়। দুর্ঘটনার পরপরই স্থানীয় এলাকাবাসী আহত ব্যক্তিদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী আব্দুস সালাম মারা যায়। 

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি