ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০, || কার্তিক ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

শোক দিবসে বঙ্গবন্ধুকে স্মরণ জয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮ ১৫ আগস্ট ২০২০

আজ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। বিনম্র শ্রদ্ধায় জাতির জনককে স্মরণ করছে জাতি। এ দিনে সোশ্যাল মিডিয়ায় ধানমন্ডি ৩২ এর সেই ঐতিহাসিক বাড়িতে তোলা ছবি শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একটি ছবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে দেখা যায় জয়াকে, অন্যটিতে সেই বাড়ির ঐতিহাসিক সিঁড়ির সামনে দাঁড়িয়ে আছেন তিনি।

ছবির ক্যাপশনে ফেইসবুকে জয়া লেখেন, ‘ধানমন্ডির বাড়িতে বুকের রক্ত ঢেলে তাঁকে চলে যেতে হলো। পথভ্রষ্ট কিছু হত্যাকারী শারীরিকভাবে তাঁকে হত্যা করেছে। কিন্তু তিনি বেঁচে আছেন ইতিহাসে, বাঙালির এগিয়ে যাওয়ার অদম্য উদ্যোগে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ,স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগস্টে শাহাদাতবরণকারী সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা…’

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে চার মাসের বেশি সময় অভিনয় থেকে বিরতিতে আছেন জয়া আহসান। সম্প্রতি কলকাতার সংগীতকার তথা জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেপরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর একটি সিনেমাতে তার যুক্ত হওয়ার খবর পাওয়া গেছে।

সিনেমাটির নাম ‘অসতো মা সদগময়’। ইন্দ্রদীপের ভাবনাতেই করোনা পরিস্থিতি ফ্রেমে তুলে ধরবেন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগে দুই তারকা ‘রবিবার’ নামের একটি সিনেমায় স্ক্রীন শেয়ার করেন।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি