ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

শ্রাবন্তীকে আপত্তিকর প্রস্তাব দেয়ায় গ্রেফতার খুলনার যুবক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০ ২০ নভেম্বর ২০২০

এমনিতেই নানা ঝামলে যাচ্ছে এখন নায়িকা শ্রাবন্তীর জীবনে। সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনে সরগরম টলিপাড়া, তার উপরেই জুড়ে বসল নতুন ঝামেলা। শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগে গ্রেফতার করা হল মাহাবুবুর রহমান নামক বাংলাদেশি যুবককে।

জানা যাচ্ছে, অনেকদিন ধরেই একটি নম্বর থেকে ফোন আসছিল অভিনেত্রীর কাছে। কিন্তু নম্বরটি অচেনা হওয়ার শ্রাবন্তী সেই ফোন একাধিকবার এড়িয়ে যান। এর পরেই ফোনের বিকল্প হিসেবে একের পর এক মেসেজের মাধ্যমে আসতে থাকে আপত্তিকর প্রস্তাব। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব না দিলেও, সময়ের সঙ্গে সমস্যা বাড়তে থাকলে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।  

তবে মুখ বুজে বসে থাকেননি শ্রাবন্তী। প্রতিকার চেয়ে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান অভিনেত্রী। তারপরেই বাংলাদেশের খুলনা জেলা থেকে মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখার জন্য খুলনার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট সেই যুবককে পাঁচদিন হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। 

বাংলাদেশে শ্রাবন্তী পরিচিত মুখ। ২০১৮ সালে গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। সেই ছবির শ্যুটিং-এর জন্য বেশ কয়কেদিন ওই দেশে কাটিয়েছিলেন অভিনেত্রী। সেখানে কাজ করার অভিজ্ঞতা নিয়েও উচ্ছ্বসিত ছিলেন তিনি। তাঁর একাধিক সাক্ষাৎকার উঠে এসেছে সেই কথা। এ ছাড়াও বাংলাদেশের অভিনেতা শাকিব খানের সঙ্গে এসকে মুভিজের প্রযোজনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন শ্রাবন্তী।

স্বামী রোশন সিংহের সঙ্গে তাঁর বিতণ্ডা এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে। দিন কয়েক আগেও এঁকে অপরকে খোঁচা দিয়ে পোস্ট করেছিলেন তাঁরা। যদিও বিতর্কের জেরে নিজের পোস্টটি মুছে ফেলেন রোশন। অন্যদিকে, তাঁদের সম্পর্কের ভাঙার গুঞ্জনকে কেন্দ্র করে একের পর এক কুরুচিকর মন্তব্য, ট্রোল উড়ে আসছে শ্রাবন্তীর দিকে। তার মধ্যেই ঘটে গেল এই ঘটনা। সমস্যা যেন পিছু ছাড়তে চাইছে না টলিপাড়ার হাসিখুশি প্রাণোচ্ছ্বল অভিনেত্রীর।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি