ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১, || মাঘ ১৪ ১৪২৭

শ্রীমঙ্গলে শ্বাসকষ্ট নিয়ে বাবুর্চির মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪১, ৯ এপ্রিল ২০২০

শ্রীমঙ্গল

শ্রীমঙ্গল

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভূনবীরে শ্বাসকষ্ট নিয়ে রাজন দাশ (৩২) নামে এক বাবুর্চির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালের এ ঘটনায় আশেপাশের কয়েকবাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

রাজন দাশের বাড়ি উপজেলার কালাপুর ইউনিয়নের মাজদিহি এলাকায়। সে গত তিনদিন আগে ভূনবীর ইউনিয়নের পালপাড়ায় তার শশুর বাড়িতে বেড়াতে যায় বলে জানান ভূনবীর ইউনিয়নের ৩নং ওয়াডের সদস্য ওয়াহিদ মিয়া। 

এ ব্যাপারে গ্রাম্য চিকিৎসক ডা: নারায়ণ আচার্য্য জানান, তিন দিন আগে সে চিকিৎসা নিতে গেলে তিনি অনুমান করেন তার হার্টের সমস্যা। তাই তাকে একটি স্প্রে ব্যবহারের নিদের্শ দেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: সাজ্জাত আহমদ চৌধুরী জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে তার নমুনা সংগ্রহ করেছেন এবং তার শশুরবাড়িসহ আশে পাশের কয়েকবাড়ির মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন। 

এদিকে বৃহস্পতিবার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ থেকে গাড়ী রির্জাভ করে কয়েকজন শ্রমিক শ্রীমঙ্গলে আসলে তাদেরকে চা বাগানের আইসোলেশন সেন্টারে ও একজনকে তার বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি