ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

শ্রীলঙ্কা সিরিজের দলে হঠাৎ শফিউল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১ ২৪ জুলাই ২০১৯

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দলে মাঝপথেই একজন পেসার অন্তর্ভুক্ত হচ্ছেন। তিনি শফিউল ইসলাম। ফলে তাকে নিয়ে সিরিজে বাংলাদেশের স্কোয়াড দাঁড়াল ১৫ জনে। গতকাল মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

আজ বুধবার কলম্বোতে দলের সঙ্গে শফিউলের যোগ দেওয়ার কথা। ‘এ’ দলের হয়ে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলেন এই পেসার। আর এর দুই দিন পরই তাকে শ্রীলঙ্কা যাওয়ার জন্য ব্যাগ গোছাতে হচ্ছে।

দীর্ঘদিন ধরে জাতীয় দলের জার্সিতে খেলা হয় না ২৯ বছর বয়সী এই পেসারের। ২০১৭ সালে টেস্টে শেষবার বাংলাদেশের হয়ে খেলেন তিনি। আর সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৬ সালের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে। মাঝে বেশ কবার দলে ডাক পেয়েছেন। তবে ম্যাচ আর খেলা হয়নি। এবার একাদশে জায়গা পেতে হলে তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের সঙ্গে লড়তে হবে শফিউলকে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ২৬ জুলাই, দ্বিতীয়টি ২৮ জুলাই। তৃতীয় ও শেষ ওয়ানডে ১ আগস্ট।

ওয়ানডের বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, ফরহাদ রেজা, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, এনামুল হক, শফিউল ইসলাম।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি