ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

সন্দ্বীপে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩ ১১ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:৪৯ ১১ আগস্ট ২০২০

সন্দ্বীপে করোনা আক্রান্ত হয়ে ৩ দিনের ব্যবধানে ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ আগষ্ট) ভোর সাড়ে চারটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু তাহের সওদাগর (৭০) এক বৃদ্ধ করোনায় মারা যায়।

আবু তাহের মাইটভাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্যালিশ্যার বাড়ির বাসিন্দা। তিনি প্রায় দশদিন ধরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে সন্দ্বীপ মেডিকেল সেন্টারে ভর্তি হন। একদিন পর চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালে ভর্তি হন।সেখান থেকে তাকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। গতকাল সোমবার সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসারত অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়।

এর তিনদিন আগে একই এলাকার পাশাপাশি বাড়ির মো.আশ্রাফ আলী (৪২) করোনার উপসর্গ নিয়ে ভুল চিকিৎসা নিয়ে মারা যায়। আশ্রাফ আলী মাইটভাঙ্গা ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিল। 

পরবর্তীতে তার নমুনা পরীক্ষার করলে করোনা পজেটিভ আসে। এর কিছুদিন আগে মাইটভাঙ্গা ৮ নং ওয়ার্ডের অনন্ত মহাজনের বাড়ির নিতাই মাষ্টার করোনার উপসর্গ নিয়ে মারা যায়। মৃত্যুর তিনদিন আগে থেকে তিনি জ্বর সর্দিকাশি ও শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম জানান, করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। সন্দ্বীপে নতুন করে করোনায় মৃত্যুর ঘটনায় আমাদের চিন্তিত করে।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি