ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ ৬:৫৬:৩৮

Ekushey Television Ltd.

সম্মতিতেই যৌনতা, ধর্ষণের অভিযোগ মিথ্যা, দাবি রোনালদোর আইনজীবীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৫:১১ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

ভগ ম্যাগাজিনের কভার পেজে ক্রিস্টিয়ানো রোনালদো

ভগ ম্যাগাজিনের কভার পেজে ক্রিস্টিয়ানো রোনালদো

শেষ পর্যন্ত মার্কিন মডেলের সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন পর্তুগিত তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর আইনজীবী। তবে তাঁর দাবি রোনালদো ওই তরুণীর সঙ্গে মিলিত হয়েছেন। তবে জোর করে নয়। দু’জনের সম্মতিতেই বিছানা শেয়ার হয়।

সিআর সেভেনের আইনজীবী পিটার এস ক্রিস্টিয়েনসেনে দাবি, রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের যে অভিযোগ উঠেছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং সাজানো। তবে তাঁদের মধ্যে শারিরীক সম্পর্ক হয়েছে। সেটি জোরাজুরি করে নয়, দু’জনের সম্মতিতেই।

প্রসঙ্গত সপ্তাহ দুয়েক আগেই রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন সাবেক মার্কিন মডেল ও বর্তমান শিক্ষক ক্যাথরিন মায়োরগা।

মায়োরগার অভিযোগ, তাঁর সঙ্গে রোনালদো পরিচয় হয় এক বিখ্যাত নাইটক্লাবে। তখন মায়োরগা ওই নাইটক্লাবে চাকরি করতেন। ২০০৯-এ  রোনালদো সেই সময় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য পা বাড়িয়েছেন।

সে যাই হোক, একটা সময়ের পর সেই নাইটক্লাবে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। একপর্যায়ে তাঁকে নিজের হোটেলের ঘরে আসার আমন্ত্রণ জানান সিআরসেভেন। আমন্ত্রণ রক্ষা করতে গিয়েই মহাবিপদে পড়েন মায়োরগা।

দ্য গার্ডিয়ান-এর রিপোর্ট অনুযায়ী, মায়োরগা বলেছেন, `রোনালদো আমাকে ওঁর গোপনাঙ্গ ৩০ সেকেন্ডের জন্য ধরতে বলে। আমি প্রথম হেসে উড়িয়ে দেই। বলি, তুমি নিশ্চয়ই মজা করছ! রোনাল্ডোর যৌন আবেদনে অনেকে মুগ্ধ। কিন্তু তখন ওঁর ভিতরে থাকা নোংরা মানুষটার পরিচয় পাই।

আরও পড়ুন : রোনালদোর ধর্ষণ: সেদিন কী হয়েছিল, জানালেন মার্কিন তরুণী

মায়োরগা বলেন, ও (রোনালদো) আমাকে অ্যানাল সেক্সের প্রস্তাব দেয়! বিপদ বুঝতে পেরে ছাড়া পাওয়ার আশায় আমি বড়জোর চুম্বনে রাজি হই। কিন্তু সে আরও উত্তেজিত হয়ে পড়ে। আমাকে হোটেল রুমে আটকে রাখে ও। একপর্যায়ে জোর করে আমার সঙ্গে সে বিকৃত যৌনতা শুরু করে।

আমি ওর কাছে অনুরোধ করি। কিন্তু ও তখন কোনও কিছু শোনার মতো অবস্থায় ছিল না। ও যেন মত্ত হয়ে উঠেছিল। নির্যাতনের পরও ও আমাকে রুম থেকে বেরোতে দিচ্ছিল না। শেষে অনেক কষ্টে বেরিয়ে আসি। পরদিন থানায় গিয়ে পুলিশে অভিযোগ জানাই। তবে রোনালদো সেই অভিযোগ অস্বীকার করেছেন।

ফেঁসে যাচ্ছেন পতুর্গিজ তারকা

ডার স্পিগে নামে জার্মানের সংবাদমাধ্যমটি এক সপ্তাহ আগ ৯ বছর আগে সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর ধর্ষণের কুকীর্তির কথা ফাঁস করেছিল। সেই থেকে রোনালদো অস্বীকার করে আসছিলেন। তার ভক্তরাও এটা বিশ্বাস করছিল না। কিন্তু ডার স্পিগেল এবার ধর্ষণ আড়াল করতে রোনালদোর সেই গোপন চুক্তিপত্র ফাঁস করে দিল! কী আছে সেই চুক্তিপত্রে?

আরো পড়ুন : রোনালদোর বিরুদ্ধে আরো তিন তরুণীর ধর্ষণের অভিযোগ!

চুক্তিপত্রে দুই পক্ষের আইনজীবী জেরা করেছেন অভিযুক্ত রোনালদো এবং অভিযোগকারী ক্যাথরিন মায়োরগাকে। রোনালদোকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘যখন ঘটনাটি ঘটে, তখন কি কোনো জোর করা হয়েছিল? তুমি মিস. সিকে (মায়োরগার ছদ্মনাম) জাপটে ধরেছিলে? কিংবা তার সঙ্গে বিকৃত যৌন আচরণ করেছিলে?’

জবাবে রোনালদো বলেন, ‘ঘটনার বর্ননায় লেখা আছে, দেখে নিন।’ উল্লেখ্য, রোনালদোর বিরুদ্ধে জোরপূর্বক `অ্যানাল সেক্স` করার অভিযোগ ডার স্পিগেলকে দেওয়া সাক্ষাতকারে উল্লেখ করেছিলেন মায়োরগা।

রোনালদোকে প্রশ্ন করা হয়, ‘যখন যৌনমিলনের ঘটনা ঘটেছিল, তখন কি তোমরা বিছানায় শুয়েছিলে নাকি মেঝেতে শুয়েছিলে? দাঁড়িয়ে কিংবা অন্য কোনো পজিশনে কি তোমরা যৌনমিলন করেছিলে?’

এবারও ছোট করে জবাব দিয়ে রোনালদো বলেন, ‘আমরা বিছানায় শুয়ে ছিলাম।’

প্রশ্ন : ধর্ষণের সময় মিস সি কি চিৎকার করেছিল? সে কি আর্তনাদ করেনি?

রোনালদোর জবাব, ‘সে বার বার আমাকে ‘না` না’ এবং ‘এটা এখনই বন্ধ কর’ বলছিল।

সূত্র: জিনিউজ।

এ সংক্রান্ত আরো খবর

চুক্তিপত্রে ধর্ষণ নিয়ে স্বীকারোক্তি: ফেঁসে যাচ্ছেন রোনালদো

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি