ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সস্ত্রীক করোনায় আক্রান্ত রামেন্দু মজুমদার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩ ৭ আগস্ট ২০২০

বরেণ্য অভিনয়শিল্পী দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শারীরিকভাবে কোনো অসুস্থতা বোধ না করায় বর্তমানে নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

এ বিষয়ে রামেন্দু মজুমদার বলেন— ‘হ্যাঁ, আমরা করোনায় আক্রান্ত হয়েছি। কিন্তু এখন দুজনেই ভালো আছি। আমাদের শারীরিক কোনো সমস্যা হচ্ছে না।’

বরেণ্য এ নাট্যব্যক্তিত্ব আরো বলেন— ‘প্রথমে ফেরদৌসীর করোনা উপসর্গ দেখা দেয়। এটি গত ১৪ জুলাইয়ের ঘটনা। পরে ১৮ জুলাই কোভিড-১৯ পরীক্ষা করানো হলে রেজাল্ট পজিটিভ আসে। এর এক সপ্তাহ পর আমারও জ্বর জ্বর ভাব তৈরি হয়। আমিও পরীক্ষা করাই। আমার রেজাল্টও পজিটিভ আসে।’

আগামী কয়েক দিনের মধ্যে আবারো কোভিড-১৯ পরীক্ষা করাবেন তারা। দ্বিতীয়বারের পরীক্ষায় রেজাল্ট নেগেটিভ আসবে বলে আশা ব্যক্ত করেছেন রামেন্দু মজুমদার।

উল্লেখ্য, ঢাকার মঞ্চ ও টিভি নাটকের খ্যাতিমান অভিনয়শিল্পী রামেন্দু মজুমদার। এ দেশে মঞ্চ নাটক আন্দোলনের পথিকৃত তিনি। চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই তারকা। শিল্পকলায় অবদানের জন্য বাংলাদেশ সরকার ২০০৯ সালে তাকে একুশে পদকে ভূষিত করে।

অন্যদিকে ফেরদৌসী মজুমদার শক্তিমান একজন অভিনেত্রী। স্বাধীনতা উত্তরকালে টিভি ও মঞ্চে সমান সফলতার সঙ্গে অভিনয় করে আসছেন। ধারাবাহিক টিভি নাটক সংশপ্তকে ‘হুরমতি’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান এই শিল্পী।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি