ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সাংবাদিক মিল্টন রহমান-এর পিতা ডা.ওয়াহিদী আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩ ১৮ আগস্ট ২০১৯ | আপডেট: ১৯:২০ ১৮ আগস্ট ২০১৯

বিশিষ্ট সাংবাদিক, কবি ও লেখক মিল্টন রহমান এর পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সীতাকুণ্ড সদর  ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান  ডা. এ কে. এম. ওয়াহিদী (৯০) আর নেই।   

শনিবার ( ১৭ আগস্ট ) রাত সাড়ে ১১টায় তিনি সীতাকুণ্ডে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৫ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বাদ জোহর সীতাকুণ্ড পৌরসভাস্থ পন্থিছিলা দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ডা. এ. কে. এম. ওয়াহিদী একজন সমাজসেবক, শিক্ষানুরাগী ও পরোপকারী ব্যক্তি হিসেবে সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। এলাকার শিক্ষা বিস্তারের জন্য তিনি পন্থিছিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উদ্যাক্তা তিনি। সীতাকুণ্ডে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, সামাজিক সংগঠন প্রতিষ্ঠার সঙ্গে নিজেকে আজীবন সম্পৃক্ত রেখেছেন। এছাড়া তিনি ১৯৭৪ সালে রিলিফ কমিটির চেয়ারম্যান ও  রোটারি ইন্টারন্যাশনালের আজীবন সদস্য ছিলেন। তাঁর বাড়ীর সংলগ্ন সরকারী স্যাটেলাইট ক্লিনিকের ও প্রধান উদ্যোক্তা তিনি। এই ক্লিনিকের মাধ্যমে এলাকার গরীর দুঃখী মানুষের পাশে থেকে চিকিৎসা সেবা দিয়ে গেছেন। 

ডা. এ.কে.এম. ওয়াহিদীর জানাজায় সীতাকুণ্ড ও মিরসরাই এর সর্বস্তরের জনগণ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা জানাযার নামাজে অংশগ্রহণ করেন।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি