ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সামাজিক দূরত্ব না মানায় ৬ জনকে জরিমানা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৫ ২ এপ্রিল ২০২০

সরাইল ম্যাপ

সরাইল ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৬ জনকে নগদ অর্থ জরিমানা করেছেন ভাম্যমান আদালত। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা ও সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

এদিন উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসার পরিচালনায় সামাজিক দূরত্ব বজায় না রেখে রাস্তাঘাটে অবাধে চলাফেরার দায়ে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মৃত শওকত আলীর ছেলে জাকিরকে ২ হাজার, আবুল কালামের ছেলে হৃদয় মিয়াকে ২ হাজার, গফুর মিয়ার ছেলে রহমানকে ১ হাজার ও নোয়াগাঁও ইউনিয়নের বাড়ীওড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আঃ রহিমকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।  

একই দিনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকার পরিচালনায় ভ্রাম্যমান আদালতে দোকান খোলা রাখার দায়ে সরাইল সদর ইউনিয়নের চান মিয়ার ছেলে সালাউদ্দিনকে দুই হাজার টাকা ও শিশুশ্রম আইনের ধারা অনুযায়ী সিরু মিয়ার ছেলে সাদির মিয়াকে পাঁচশত টাকা জরিমানা করা হয়। 

এদিকে, সরাইল সার্কেলের এ এস পি মোঃ মাসুদ রানা বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালন করছে পুলিশ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি