ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

সিবিআই’র তদন্তকে বেআইনি বললেন রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১১ ৭ আগস্ট ২০২০

রিয়া চক্রবর্তী শুক্রবার এক বিবৃতিতে দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত বেআইনি এবং যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী। যতক্ষণ না সুপ্রিম কোর্টের নির্দেশ আসছে ততক্ষণ সিবিআই তদন্ত শুরু করতে পারে না। এর পাশাপাশি তিনি আরো বলেন, সুশান্তের মৃত্যু হয়েছে মুম্বইতে, তাই এই মামলার তদন্তে মুম্বাই পুলিশের বদলে বিহার পুলিশ এবং সিবিআই মিলে কীভাবে করতে পারে?

সিবিআই বৃহস্পতিবারই,  রিয়া চক্রবর্তী সহ মোট ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। আর এরপরই রিয়ার তরফে এমন বিবৃতি দেওয়া হয়।  এর আগে সুশান্ত মামলার তদন্ত বিহার থেকে মুম্বাইয়ে নিয়ে আসার জন্য রিয়া চক্রবর্তী আবেদন করেছিলেন। যদিও গত ৫ অগস্ট শুনানিতে মুম্বাই ও বিহার পুলিশ, উভয়ই এই মামলায় স্বাধীনভাবে তদন্ত করতে পারে বলে জানায় সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের তরফে সুশান্ত মামলার তদন্ত সংক্রান্ত সমস্ত তথ্য তিন দিনের মধ্যে মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারকে জমা দিতে বলা হয়। এদিকে ওই দিনই কেন্দ্রের তরফে শীর্ষ আদলতকে জানানো হয় এই মামলা সিবিআই-এর হাতে তুলে দেওয়া হচ্ছে।
 
রিয়া চক্রবর্তী এর আগে নিজেই টুইট করে সুশান্ত মামলার তদন্ত সিবিআই -এর হাতে দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেছিলেন। তবে এখন তিনিই আবার সিবিআই তদন্ত অনৈতিক বলে দাবি করছেন। এদিকে মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারও এই মামলার তদন্ত সিবিআই -এর হাতে তুলে দিতে প্রস্তুত নয়।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি