ঢাকা, ২০১৯-০৩-২২ ১২:৩৮:৪১, শুক্রবার

Ekushey Television Ltd.

সিলেটে স্মরণীয় জয় চায় বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৮:৪৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

নিজেদের সর্বোচ্চ স্কোর গড়ে সিরিজের জয় করতে চায় বাংলাদেশ। আগামীকাল শুক্রবার দুপুরে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে শুরু হবে। যেহেতু এটা এই মাঠে বাংলাদেশেরই প্রথম ওয়ানডে, তাই যেভাবেই হোক জয় চায় বাংলাদেশে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ মাঠে বাংলাদেশ এখনো পর্যন্ত ম্যাচই খেলেছে মোটে দুটি। যার একটি টি-টোয়েন্টি (এ বছর ১৮ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে) আর অন্যটি টেস্ট (এই তো গত ৪ থেকে ৬ নভেম্বর)।

মাশরাফি টেস্ট খেলেন না সেই ২০০৯ সাল থেকে। তাই সাদা পোশাকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলার প্রশ্নই আসে না। যেহেতু গত বছর ৬ এপ্রিলের পর থেকে দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটও খেলছেন না, তাই জাতীয় দলের লাল সবুজ জার্সি গায়ে চড়িয়েও সিলেট মাঠে নামা হয়নি মাশরাফি বিন মর্তুজার।

সে কারণেই বলা, শুক্রবারের ম্যাচটি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জাতীয় দলের হয়ে প্রথম ম্যাচ হবে মাশরাফির। লাল সবুজ জার্সি গায়ে চড়িয়ে না খেললেও গত বছর রংপুর রাইডার্সের হয়ে এই মাঠে বিপিএলের দুটি ম্যাচ খেলে গেছেন তিনি। তাই এ মাঠে খেলার অভিজ্ঞতাও খুব কম তার। উইকেটের চরিত্র সম্পর্কেও তেমন পরিষ্কার ধারণা নেই।

পরিবেশ-পারিপার্শ্বিকতার বিবেচনায় মাশরাফির চোখে এটাই বাংলাদেশের সুন্দরতম ভেন্যু। এই স্টেডিয়াম সম্পর্কে আজ প্রেস কনফারেন্সে কথা বলতে গিয়ে তাই টাইগার অধিনায়কের কণ্ঠে উচ্ছসিত প্রশংসা, ‘এই মাঠ অবশ্যই বাংলাদেশের অন্যতম সেরা ভেন্যু। সিলেট এমনিতেই সুন্দর। প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা। স্টেডিয়ামের আশেপাশের এলাকাটাও খুব সুন্দর। সৌন্দর্য্যরে কথা যদি বলেন, তাহলে তো অবশ্যই এটা অন্যতম সেরা।

 

 টিআর/
 
 
 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি