ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে বঙ্গবন্ধু স্বাধীনতা সংগ্রামের গ্যালারীর উদ্বোধন 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৮ ১৬ ডিসেম্বর ২০১৯

সুনামগঞ্জ জেলা পরিষদের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতা সংগ্রামের দূর্লভ ছবি সাটানো গ্যালারীর উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে সাড়ে চার লাখ টাকা ব্যয়ে এই গ্যালারীর উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ,জেলা পরিষদের হিসাব রক্ষক বিমলেন্দু রায়, প্রধান সহকারী মোঃ আব্দুল মতিন, অফিস সহকারী কপিল কিষন তালুকদার,এমদাদুল হক,সার্ভেয়ার মো. এরশাদুল হক, কাম দপ্তরী মো. আবুল কালাম আজাদ, ইলেক্ট্রশিয়ান মো. ফজলুল হক, বার্তা গ্রাহক মো. কামাল হুসেন ও ২৪ ঘন্টার প্রতিনিধি কে এম শহীদুল হক প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, জাতির পিতার এই গ্যালীতে স্বাধীনতা সংগ্রাম ও পরবর্তী দেশ গড়ার কাজে তার কর্মময় জীবন চিত্র তুলে ধরা হলো। তাতে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা এই মহান নেতার আত্মত্যাগ ও দেশের প্রতি মমত্ববোধ সর্ম্পকে তারা জানতে পারবে। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো নেতার জন্ম না হলে আজো বাংলাদেশ নামক একটি ভূখন্ড আমরা পেতাম কিনা সন্দেহ ছিল। তাই এই প্রজন্মের তরুণরা বঙ্গবন্ধুর এই দূর্লভ ছবিগুলো দেখে তারা ও দেশপ্রেমের প্রতি সহানুভূতিশীল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কেআই/আরকে 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি