ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

সুশান্তের মৃত্যুর তদন্তে নতুন মোড়? থানায় বানশালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১৯:২৯ ৬ জুলাই ২০২০

পরিচালক সঞ্জয় লীলা বানশালিকে ব্যান্দ্রা থানায় আসতে হল। সোমবার ব্যান্দ্রা থানায় পৌছান তিনি। বলিউডের এই জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ডের জন্যই থানায় আসেন। 

সঞ্জয় লীলা বানশালিকে কী কী বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে কী কারণে রামলীলা এবং বাজিরাও মস্তানিতে সুশান্ত তাঁর সঙ্গে কাজ করেননি, পরিচালককে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে।

পুলিশ সম্প্রতি যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে জিজ্ঞাসাবাদ করে। এরপরই যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তিপত্রের একটি খসড়া সামনে আসে বলে দাবি। যেখান দেখা যায়, পরপর ৩টি সিনেমার জন্য আদিত্য চোপড়ার সংস্থার সঙ্গে সুশান্তের চুক্তি হয়। প্রথম দুটি সম্পন্ন হলেও, তৃতীয় ছবির বিষয়ে কথা এগোয়নি যশরাজ। শুধু তাই নয়, আদিত্য চোপড়ার সংস্থার সঙ্গে চুক্তির জেরেই সঞ্জয় লীলা বনশালির রামলীলা এবং বাজিরাও মস্তানির প্রস্তাব হাতছাড়া হয়ে যায় সুশান্তের। যা নিয়ে যশরাজের উপর সুশান্ত বেশ ক্ষুব্ধ ছিলেন বলে প্রচার হয়েছে।

যশরাজের সঙ্গে সুশান্তের কী কী বিষয় নিয়ে মন কষাকষি হয়, সে বিষয়ে প্রমাণ পাওয়ার জন্য সংশ্লিষ্ট সংস্থার কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে পুলিশ দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করবে বলে প্রচার হয়েছে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি