ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

সৃজিত-মিথিলার সম্পর্কের বর্ষপূর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ২ জানুয়ারি ২০২০ | আপডেট: ১১:২৪, ২ জানুয়ারি ২০২০

এপার বাংলার মিথিলা, অপার বাংলার সৃজিত। দু’পাড়ের দুই তারকা এখন একই সুতায় গাঁথা। সমাজ, ধর্ম ও সমালোচকদের চোখে আঙুল দিয়ে জনসমক্ষে দুজন। তাদের প্রেম-রোমান্স সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হচ্ছে ভাইরাল।

প্রায় একবছর ধরে তাদের চেনাজানা। চুটিয়ে প্রেম করেছেন এ সময়ে। যদিও জনসমক্ষে কখনও স্বীকার করেননি।

তবেচ অস্বীকার করলেও একসঙ্গে ঘুরতে-খেতে-পার্টিতে দেখা গেছে তাদের। সেই সময় প্রশ্ন করা হলে বলেছেন- বিয়ে হতেও পারে, আবার নাও পারে। কিন্তু বছর শেষে চমক দিলেন সবাইকে।

আইনিভাবে বিয়ে সেরে ফেলেছেন। প্রায় একমাস হয়ে গেছে। আর তার আগেই মিথিলা জানালেন কেন তিনি সৃজিতকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।

অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় এর দুটি কারণ উল্লেখ করেছেন। তাদের দুজনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আমরা দুজনেই খামখেয়ালি এবং আমরা ভীষণ ল্যাদখোর। সেই সঙ্গে কাজপাগল।’

উল্লেখ্য, গতবছর ৬ ডিসেম্বর সৃজিতের কলকাতার বাড়িতেই বিয়ে সারেন তারা। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা। বিয়ের পরদিনই দুজন উড়ে যান জেনিভায়। সেখানকার বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন সারেন।

এরপরই তারা উড়ে যান গ্রিসে। হানিমুন পর্ব সেরেনেন। এরপর দুজনেই ফিরেছেন কাজে। সৃজিত ব্যস্ত তার ফেলুদা ফেরতের শুটিং নিয়ে। যদিও সব ব্যস্ততার মধ্যে বড়দিন আর নিউ ইয়ার একসঙ্গে কাটিয়েছেন তারা। তাদের সবসময়ের সঙ্গী ছিলো মিথিলা-তাহসান কন্যা আইরা। নতুন বছরেও দুই পরিবারের ছবি শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান মিথিলা।

সূত্র : এই সময়
এসএ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি