ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সেই দীঘি এখন নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯ ২৬ আগস্ট ২০২০ | আপডেট: ১১:০২ ৩ সেপ্টেম্বর ২০২০

প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন সেই চাচ্চু সিনেমা দিয়ে। এবার বড় পর্দায় হাজির হচ্ছেন তিনি। তাও আবার নায়িকা হিসেবে। একটি দুটি নয়, একসঙ্গে ৫টি সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই তারকা। আর সবগুলো সিনেমাতেই তিনি জুটি বেঁধেছেন নায়ক শান্ত খানের সঙ্গে।

দীঘি-শান্ত জুটির পাঁচটি সিনেমার দুইটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। তার একটি সিনেমার নাম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এরই মধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন শান্ত খান। সেপ্টেম্বরের শুরুতে দীঘি তার অংশের শুটিংয়ে অংশ নেবেন।

অপরদিকে ‘ধামাকা’ নামের সিনেমাটি পরিচালনা করবেন মালেক আফসারী। এছাড়া নাম ঠিক না হওয়া একটি করে সিনেমা করবেন কাজী হায়াৎ ও শাহীন সুমন।

এ বিষয়ে দীঘি বলেন, ‘আমি অনেকদিন ক্যামেরা থেকে দূরে ছিলাম। কিন্তু গত বছর শান্ত খানের একটি সিনেমা মুক্তি পেয়েছে। আরও কয়েকটি সিনেমার কাজ করছেন তিনি। তার সঙ্গে পাঁচটি সিনেমা করছি। আশা করছি আমাদের জুটি দর্শকের ভালো লাগবে।’

অপরদিকে শান্ত খান বলেন, ‘দীঘি শিশুশিল্পী হিসেবে বেশ পরিচিত। এখন আমরা জুটি বেঁধে প্রথম কাজ করতে যাচ্ছি। সিনেমার গল্প নিয়ে কথা বলা নিষেধ আছে। তবে এইটুকু বলতে পারি দর্শক প্রতিটি সিনেমা বেশ উপভোগ করবেন।’

উল্লেখ্য, ২০১৯ সালে উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শান্ত খানের।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি