ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সেই দীঘি এবার বাপ্পীর নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০ ১৮ অক্টোবর ২০২০

প্রার্থনা ফারদিন দীঘি। এক সময় শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর সময় গড়িয়ে গেছে, এখন তিনি পরিপূর্ণ অভিনেত্রী। এরই মধ্যে নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। নতুন খবর হচ্ছে- এবার দীঘির হাত ধরে ঢাকাই সিনেমাতে আসছে নতুন জুটি। নায়ক আর কেউ নন, বাপ্পী চৌধুরী। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। 

ক্যারিয়ারের শুরুতেই বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছেন বাপ্পী। সেই সঙ্গে চলচ্চিত্রে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্যেদিয়ে অভিনয় জগতে অভিষেক হয় তার।

গতকাল শনিবার ‘তুমি আছো তুমি নেই’ নামের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী ও দিঘী। গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমা নির্মিত হচ্ছে এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে। নতুন এই সিনেমাটির শুটিং শুরু হবে নভেম্বরের মাঝামাঝিতে। 

জানা গেছে, আগামী মাসের মাঝামাঝি শুটিং শুরু হতে পারে। টানা শুটিংয়ের পরিকল্পনা আছে। এমনকি এক লটেই নাকি সিনেমার ক্যামেরা বন্ধ হবে। আর নতুন বছরে, অর্থাৎ ২০২১ সালের শুরুতেই ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি মুক্তি দেওয়া হবে। 

এদিকে ‘৫৭০’ সিনেমার শুটিং ব্যস্ততায় থাকা বাপ্পী চৌধুরী বলেন, ‘সিনেমাটির গল্পের প্রয়োজনেই নির্মাতা ও প্রযোজক আমাকে আর দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। আশা করি আমাদের নতুন এই জার্নি দারুন কিছুই হবে। দর্শকরা আমাদের নতুন রসায়ন দেখতে পাবেন।’
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি