ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

সেল্টাকে উড়িয়ে লা লিগা শুরু রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১ ১৮ আগস্ট ২০১৯

স্প্যানিশ ফুটবল লিগের গত মৌসুমটা ভীষণ বাজে কেটেছিল রিয়াল মাদ্রিদের। তবে এবার সেল্টা ভিগোকে হারিয়ে শুভ সূচনা করেছে স্পেনের সফলতম দলটি।

শনিবার নিজেদের প্রথম ম্যাচে এস্তাদিও বেলাদোসে ৩-১ গোলে জিতেছে জিনেদিন জিদানের দল। দলের হয়ে গোল করলেন করিম বেনজেমা, টনি ক্রস ও লুকাস ভাজকুয়েজ। আর সেল্টা ভিগোর হয়ে সান্ত্বনার গোলটি করেন ইকার লোসাদা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় লস ব্লাঙ্কোসরা। ম্যাচের ১২তম মিনিটে গ্যারেথ বেলের পাস থেকে গোল করেন করিম বেনজেমা। ১-০ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬তম মিনিটে সেল্টা ভিগোর ডেনিস সুয়ারেজকে ফাউল করেন লুকা মাডরিচ। প্রথম রেফারি কার্ড না দেখালেও পরে ভিডিও রেফারির সাহায্যে মাডরিচকে লাল কার্ড দেখান।

তবে এতেও রিয়ালের আক্রমণের ধার কমেনি। ১০ জনের দল নিয়ে লড়াই করেন রিয়াল। ম্যাচের ৬১তম মিনিটে টনি ক্রসের দারুণ শট রুখতে পারেনি স্বাগতিকদের গোলরক্ষক।

আর ম্যাচের ৮০তম মিনিটে লুকাস ভাসকুয়েজ গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় অতিথিরা। তবে ম্যাচের ইনজুরি সময় সেল্টা ভিগোর হয়ে সান্ত্বনার গোলটি করেন ইকার লোসাদা। এতে ৩-১ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি