ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌদি আরবের খামিস মোশায়েতে ঈদ পুনর্মিলনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭ ১১ সেপ্টেম্বর ২০১৭

সৌদি আরবের খামিস মোশায়েতের প্রবাসী বাংলাদেশি কমিউনিটির ব্যাবস্থাপনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। প্রবাসী লেখক সাংবাদিক পরিষদ (প্রলেসাপ), খামিস মোশায়েত, আছির প্রদেশের সহযোগিতায় এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এ পুনর্মিলনীতে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতার মধ্যে ছিল পুরুষদের বালিশ বদল, মহিলাদের বালিশ বদল ও মিউজিক্যাল চেয়ার, বালক বালিকাদের জন্য অংক প্রতিযোগিতা, বেলুন ফুলানো ও বিস্কুট দৌড়, কেরাত প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজ, দেশাত্ববোধক গান , কবিতা আবৃতি। সেই সাথে র‌্যাফেল ড্রও অনষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু। এরপর উপস্থিত সবাই দাঁড়িয়ে জাতীয় সঙ্গীতে অংশগ্রহণ করেন। পুরো অনুষ্ঠান জুড়ে ছিল প্রবাসী বাংলাদেশিদের মাঝে আনন্দের অনুরণন। ছোট ছোট ছেলে মেয়েদের মাঝে ছিল খুশির ছোয়া। এ যেন প্রবাসের মধ্যে এক ছোট্ট বাংলাদেশ। সবাই যেন কিছুক্ষণের জন্যে চলে গিয়েছিল নিজ দেশে।

অনুষ্ঠান উপস্থাপনা করেন মোহাম্মদ ফরিদুল আলম ও শহীদুল আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রবাসী কমিউিনির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, কিং খালিদ বিশ্ববিদ্যালয়ের প্রভাষক, পেশাজীবী, ডাক্তার ও ব্যবসায়ীরা।

 

 টিকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি