ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

স্ত্রী সন্তানদের নিয়ে মাঠ ছেড়ে দ্বীপে মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭ ১৯ জুলাই ২০১৯

কিছুদিন আগেই শেষ হলো কোপা আমেরিকা। সেখানে খুব একটা ভালো করতে পারেননি লিওনেল মেসির। সেমি-ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের কাছে হেরে বিদায় নিয়েছে তার দল আর্জেন্টিনা। তাই বলে কি মন খারাপ করে বসে থাকতে হবে? পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার মেসি পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন।

স্ত্রী আন্তোনেল্লা রোক্কুসসো ও তিন সন্তান নিয়ে ওয়েস্ট ইন্ডিজের অ্যান্টিগায় প্রাইভেট জাম্বে বে নামক দ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি। ক্যারিবিয়ান অঞ্চলের অন্যতম আকর্ষণীয় এই দ্বীপটিতে বসবাসের জন্য রয়েছে দারুণ কিছু বাড়ি। এসব বাড়ির কোনো একটিতেই পরিবার নিয়ে উঠেছেন বার্সেলোনার তারকা।

অসাধারণ সময় কাটানোর কিছু মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মেসির স্ত্রী রুক্কোসসো। মেসি যে ছুটির সময়টা পরিবারের সঙ্গে বেশ আনন্দেই কাটাচ্ছেন তা ছবিগুলো দেখলে বোঝা যাচ্ছে।

চলতি মাসের শুরুতে কোপা আমেরিকার সেমি-ফাইনালে ব্রাজিলের কাছে হারের পর থেকেই ছুটিতে আছেন মেসি। ছুটি কাটিয়ে কবে নাগাদ বার্সেলোনা শিবিরে ফিরছেন এ ব্যাপারেও নিশ্চিত কিছু জানা যায়নি। ৪ অগাস্ট প্রাক মৌসুম ম্যাচে আর্সেনালের মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচের আগেই মেসি দলে যোগ দেবেন বলে ধারণা করা হচ্ছে।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি