ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০ ১৮ অক্টোবর ২০২০

ময়মনসিংহের গৌরিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুদুর রহমান শুভ্র (৩৪)-কে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মাইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদসহ এখন পর্যন্ত ৪ জনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (১৭ অক্টোবর) রাত ১১টার দিকে গৌরীপুর মধ্যবাজার এলাকায় নিজ চেম্বারের সামনে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। পরে মূমুর্ষ অবস্থায় স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ১২টার দিকে মারা যান শুভ্র। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন মাসুদুর রহমান শুভ্র। এ সময় ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুটি সিএনজিতে ৮ থেকে ১০ জন সন্ত্রাসী এসে তার ওপর হামলা চালায়। এ সময় শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে যখন করে চলে যায় তারা। পরে স্থানীয়দের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

ময়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় সাংবাদিকদের জানান, ‘শুভ্রকে গুরুতর অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে নিয়ে গেলে কিছুক্ষণ পরেই তিনি মারা যান।’

এদিকে শুভ্রকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ প্রকাশ ও খুনীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।  

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। 
এআই/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি