ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ ৩:৪৯:৫৫

Ekushey Television Ltd.

হাজী দানেশে সান্ধ্যকালীন এমবিএ ১১তম ব্যাচের ওরিয়েন্টেশন

হাবিপ্রবি সংবাদদাতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০১ পিএম, ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের তত্ত্বাবধায়নে পরিচালিত সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ১১তম ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-১ এ ওরিয়েন্টেশন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. শেখ মোস্তাক আহম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. ফাহিমা খানম, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. জাহাঙ্গীর কবীর সিদ্দিকী, একাউন্টিং বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. মামুনার রশীদ, মার্কেটিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. জামাল উদ্দিন, একাউন্টিং বিভাগের সহযোগী অধ্যাপক ও এমবিএ ১১ এর ব্যাচ কো – অর্ডিনেটর সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম এবং ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রনী কুমার দত্ত। 

একাউন্টিং বিভাগের প্রভাষক মোহাম্মদ মঈন উদ্দীন (রাসেল) এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, সান্ধ্যকালীন এমবিএ কোর্সটিতে শিক্ষার্থী হিসেবে আপনারা অনেকেই পেশাজীবী আছেন। এ কোর্সটি আপনাদের পেশাগত দক্ষতা উন্নয়নে সহায়ক হবে বলে আমি মনে করি।  

তিনি আরও বলেন, বিজনেস স্টাডিজ অনুষদ যাতে যথাসময়ে কোর্সটি সম্পন্ন করতে পারে তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষক, কর্মকর্তা, সান্ধ্যকালীন এমবিএ ১১তম ব্যাচের শিক্ষার্থীগণ হাবিপ্রবি’র শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাইন উদ্দিন রাসেল।

উল্লেখ্য,শনিবার থেকে সান্ধ্যকালীন এমবিএ ১১তম ব্যাচের ক্লাস কার্যক্রম শুরু হবে।

কেআই/এসি 

  

 

 



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি